সোমবার, ১০ সেপ্টে ২০১৮ ১১:০৯ ঘণ্টা

আঙ্গুরা মুহাম্মদপুরে ছাত্র জমিয়ত জকিগঞ্জ জোন গঠন

Share Button

আঙ্গুরা মুহাম্মদপুরে ছাত্র জমিয়ত জকিগঞ্জ জোন গঠন

আব্দুল্লাহ আল ইমরান চৌধুরী , সিলেট রিপোর্ট : জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর বিয়ানীবাজার সিলেট ‘র ছাত্র জমিয়ত জকিগঞ্জ জোন শাখা গঠন হয়েছে। রোববার (৯ সেপ্টেম্বর) জামিয়া দারে জাদীদ মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিলে মাওলানা ইয়াহইয়া বিন আসআদ সাহেবকে সভাপতি ও হাফিজ মুখতার হুসাইন কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কাউন্সিলে জামিয়ায় অবস্থানরত জকিগঞ্জ উপজেলার সকল ছাত্রের ভোটাধিকার প্রয়োগ করে, ভোটের উপর ভিত্তি করেই প্রধান নির্বাচন কমিশনার জামিয়ার মুহাদ্দিস ও জকিগঞ্জ উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা বিলাল আহমদ ইমরান মাঝবন্দী সাহেব কমিটি ঘোষণা করেন।

কার্যনির্বাহী পরিষদ : সভাপতি : মাওলানা মুফতি ইয়াহইয়া বিন আসআদ, সহ সভাপতি : হাফিজ মাওলানা আলী আহমদ

সাধারণ সম্পাদক : হাফিজ মুখতার হুসাইন – ফজিলত ২য় বর্ষ, যুগ্ন সাধারণ সম্পাদক : আব্দুল্লাহ আল ইমরান চৌধুরী – ফজিলত ২য় বর্ষ , সহ সাধারণ সম্পাদক : সাইফুর রাহমান সাহেদ -ফযিলত ১ম বর্ষ ।

সাংগঠনিক সম্পাদক : লিয়াকত আলী -ফযিলত ১ম বর্ষ , সহকারী সাংগঠনিক সম্পাদক : হাফিজ রশিদ আহমদ , ফজিলত ১ম বর্ষ বর্ষ

প্রচার সম্পাদক : আব্দুল্লাহ মাহফুজ , ফজিলত ১ম বর্ষ , সহ প্রচার সম্পাদক : আলিম উদ্দীন , মুতা ৪র্থ বর্ষ ,

অর্থ সম্পাদক : মাহমুদুল হাসান , সানবী ১ম বর্ষ , প্রশিক্ষণ সম্পাদক : আবু সালমান , তাকমীল ফিল হাদিস , সাহিত্য সম্পাদক : হাফিজ মাহবুবুর রাহমান , সানভী ২য় বর্ষ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক : আব্দুল মুহাইমিন , মুতা ৪র্থ , অফিস ও পাঠাগার সম্পাদক : আব্দুর রাজ্জাক , ফজিলত ২য় বর্ষ ।

সম্মানিত সদস্য বৃন্দ: জাহিদুল ইসলাম , মুতা : ৩য় বর্ষ, ছায়েম আহমদ, সানভী ৩য় বর্ষ , ইমরান আহমদ , হিফজ ।

এ দিকে নব নির্বাচিত কমিটি কে ছাত্র জমিয়ত জকিগঞ্জ উপজেলা ও ২ নং বিরশ্রী ইউ পি এর পক্ষ হতে জমিয়তি শুভেচ্ছা ও অভিন্দন জানানো হয়েছে ।

এই সংবাদটি 1,011 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com