মঙ্গলবার, ১১ সেপ্টে ২০১৮ ০৯:০৯ ঘণ্টা

আগামী নির্বাচনে আওয়ামী লীগই জিতবে এবং সরকার গঠন করবে : অর্থমন্ত্রী

Share Button

আগামী নির্বাচনে আওয়ামী লীগই জিতবে এবং সরকার গঠন করবে : অর্থমন্ত্রী

সিলেট রিপোর্ট:
.
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দাপটের সঙ্গেই জিতবে এবং সরকার গঠন করবে-এমন মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, ‘এবারের নির্বাচনের পরিবেশ ভালো। নির্বাচন খুব ভালো হবে। এ নির্বাচনে আওয়ামী লীগই জিতবে। আমি মনে করি, দাপটের সঙ্গেই জিতবে এবং সরকার গঠন করবে।’

মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অব ক্যান্সার এন্ড প্যালিয়েটিভ কেয়ার’ শীর্ষক সেমিনারের সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন কথা বলেন। বর্তমান সরকারের উন্নয়নের লক্ষ্যমাত্রা ৯৫ ভাগ অর্জিত হয়েছে বলেও এসময় মন্তব্য করেন তিনি।

এছাড়া নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের নাশকতাও সহ্য করা হবে বলে উল্লেখ করেন সরকারের বয়োজ্যেষ্ঠ এ মন্ত্রী। তিনি বলেন, এখন পর্যন্ত দেশে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ রয়েছে। কোনো সন্ত্রাসী কর্মকান্ড নেই। তবে কেউ নাশকতা বা সন্ত্রাসী কর্মকান্ড করতে চাইলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

আয়াত এডুকেশন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, নর্থইস্ট মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল, আমেরিকার ম্যাসাচুসেটস জেনারেল হাসপাতাল ও বোস্টনের সিমন্স কলেজ যৌথভাবে এ সেমিনারের আয়োজন করে। সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাভার্ড ইউনির্ভাসিটির সহযোগী অধ্যাপক ডা. বিমলাংশু দে, আয়াত এডুকেশনের চেয়ারম্যান তাহসিন আমান ও প্রধান পৃষ্টপোষক নুসরাত আমান ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাহবুবুল হক।

ছয় দিনব্যাপী সেমিনারে ক্যান্সার বিষয়ে অর্ধশত নার্সকে প্রশিক্ষণ দেওয়া হয়। এতে প্রশিক্ষক ছিলেন হার্ভার্ড ইউনিভার্সিটির অধ্যাপক ডা. একে গুডম্যান ও সহযোগী অধ্যাপক ডা. বিমলাংশু দে।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com