সিলেটরবিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে ছাত্র জমিয়ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাংগঠনিক সফর

Ruhul Amin
সেপ্টেম্বর ১৬, ২০১৮ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

মাহদী হাসান :
মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে কেন্দ্রীয় ছাত্র জমিয়ত বাংলাদেশ-এর নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল ১৪ সেপ্টেম্বর শুক্রবার জামালপুর জেলা সফর করেন। প্রতিনিধি দলে ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশ এর সাধারণ সম্পাদক হাফেজ হুজাইফা ওমর, সহ-সভাপতি হাফেজ চৌধুরী নাসীর আহমদ। ছাত্র জমিয়ত জামালপুর জেলা সভাপতি হাফেজ জুবায়ের আহমদ সফরকারী কেন্দ্রী নেতৃবৃন্দকে আন্তরিক অভ্যর্থনা জানান। এসময় জামিয়া ইনআমিয়া মাদ্রাসা মিলনায়তনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ জামালপুর জেলা ছাত্র জমিয়ত নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় ও আলোচনা সভায় মিলিত হন। মতবিনিময় ও আলোচনা সভায় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে শরীক ছিলেন- মাওলানা আবুল কাশেম, হাফেজ জুবায়ের আহমদ, মাহদী হাসান, হোসাইন আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জামালপুর জেলা জমিয়ত সভাপতি মাওলানা আবুল কাশেম বলেন, জমিয়ত একমাত্র প্রাচীনতম একটি সংগঠন। এটা হল দেওবন্দী একমাত্র রাজনৈতিক প্লাটফর্ম। এরই অঙ্গ সংগঠন হল ছাত্র জমিয়ত বাংলাদেশ। সুতরাং দেওবন্দী দাবী করতে চাইলে এই সংগঠনে যোগদান করো এবং ঐক্যবদ্ধ হয়ে কাজ করো। কারণ, ছাত্র জমিয়ত যত মজবুত হবে, বেগবান হবে, মূল জমিয়ত ততোটা মজবুত হবে, বেগবান হবে”। অতএব, দেশে ন্যায়, ইনসাফ ও ইসলামী হুকুমত কায়েমের মহান লক্ষ্য-উদ্দেশ্যকে সামনে নিয়ে কাজ করো, আমরা তোমাদের সাথে আছি।
মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফেজ হুজাইফা উমর বলেন, কেন্দ্রীয় ছাত্র জমিয়তের নির্দেশনা মতে সার্কুলার বাস্তবায়ন করতে হবে। তিনি আগামী নভেম্বরের মাঝে সকল থানা ও জেলা কমিটি পুনর্গঠন করার নির্দেশ দেন।

সভাপতির বক্তব্যে জেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফেজ জুবায়ের বলেন, জামালপুর জেলায় জমিয়তের কাজকে বেগবান করতে আমরা সর্বোচ্চ সাধ্যমতো কাজ করে যাব, ইনশাআল্লাহ।