সিলেটরবিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মানুষ পরিবর্তন চায় মুক্তি চায় : সুনামগঞ্জে এরশাদ

Ruhul Amin
সেপ্টেম্বর ১৬, ২০১৮ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি :: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ‘মানুষ পরিবর্তন চায়। মুক্তি চায়। আর জাতীয় পার্টির মাধ্যমেই এ পরিবর্তন সম্ভব।’

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রোববার দুপরে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আয়োজিত জনসভা ও জেলা জার্তীয় পার্টির সম্মেলন উপলক্ষ্যে শহরের জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে প্রার্ক নির্বাচনী সফরে অতিথির বক্তব্য রাখেন এরশাদ।

এসময় তিনি বলেন, ‘আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর তাদের প্রায় ৬ হাজার নেতা কর্মীর বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিয়েছে। যখন ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসে তারাও নিজেদের নেতা কর্মীর প্রায় ৫ হাজার মামলা তুলে নেয়। জাতীয় পার্টি এই রকম ক্ষমতার পালা বদল চায় না। জাতীয় পার্টি দলীয় করণে বিশ্বাসকরে না।’

তিনি আরো বলেন, ‘জাতীয় পার্টি ক্ষমতায় গেলে বিচার বিভাগকে স্বাধীন করা হবে। পুলিশ নিরপেক্ষ ভাবে কাজ করতে পারবে। কিন্তু এখন তারা দলীয় কর্মীর মত কাজ করছে। ক্ষমতার শুধু পালা বদল হচ্ছে। কিন্তু তা আর মানুষ চায় না।’

তিনি আরও বলেন, আমরা যদি ক্ষমতায় আসতে পারি কোন প্রকার দলীয় করণ করা হবে না। এখন প্রতিদিন গুম খুন হচ্ছে তার কোন শেষ নাই। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে গুম খুন হবে না। আওয়ামীলীগ নেতা তোফায়েল আহমেদ বলেছেন আওয়ামীলীগ ক্ষমতা থেকে সরে গেলে ১ লক্ষ মানুষ মারা যাবে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একটি লাশও পড়বে না।

লাঙ্গলে ভোট চেয়ে এরশাদ বলেন, অতীতে আমি যখন নির্বাচন করেছিলাম তখন সিলেট থেকে ৮ টি আসন পেয়ে ছিলাম। এবার আরও বেশি চাই।

আপনাদের উপস্থিতি আমাকে অনুপ্রাণিত করে। লাঙ্গল আপনাদের মার্কা আমি আশাবাদি এই আসসনে আপনারা মিছবাহকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। আমি ভেবে ছিলাম এই প্রকর রোদের মধ্য মানুষ তেমন একটা হবে না। কিন্তু এই বড় মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। এই উপস্থিতি আমাকে আরও বেশি অনুপ্রাণিত করে।

জেলা জার্তীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-সদর বিশ^ম্ভপুর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ্ সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব এবি এম রুহুল আমিন হাওলাদার।

আরও বক্তব্য রাখেন জার্তীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, সিলেট-২ আসনের সংসদ সদস্য এহিয়া চৌধুরী, সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ প্রমুখ।

সভা পরিচালনা করেন জাতীয় পার্টির সাবেক প্রচার সম্পাদক গোলাম হোসেন অভি। জনসভার পূর্বে সুনামগঞ্জ সদর ও বিশ^ম্ভপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে জাতীয় পার্টির হাজার হাজার নেতা কর্মী এসে জোড় হন সরকারি জবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে।

এরশাদের আগমন উপলক্ষ্যে সুনামগঞ্জ-৪ ছাড়া অন্য আসন গুলোর নেতারা ব্যানার ফেস্টুন টানিয়ে চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করা চেষ্ঠা করেছেন। একক ভাবে নির্বাচন করলে যাতে তারা মনোনয়ন পান সে লক্ষ্যে নিজেদের অবস্থান জানান দিতে তারা এ প্রচার দিচ্ছেন।