সিলেটরবিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে বিএনপি সভাপতির বাসায় অভিযান, আটক ৫

Ruhul Amin
সেপ্টেম্বর ১৬, ২০১৮ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের শামীমের বাসায় অভিযান চালিয়ে দলের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময় সেখান থেকে তিনটি মোটরসাইকেল এবং তিনটি পাসপোর্টও জব্দ করে পুলিশ।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর সোবহানীঘাটের যতরপুর এলাকায় আবুল কাহের শামীমের বাসায় অভিযান চালায় কোতোয়ালী থানা পুলিশ। পুলিশের দাবি এসময় বিএনপি নেতাকর্মীরা তাদের ওপর হামলাও করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত নেতাকর্মীদের নাম-পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা সন্ধ্যার দিকে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের বাসার সামনে জড়ো হলে টহল পুলিশের একটি দল সেখানে যায়। এসময় কাটাকাটির এক পর্যায়ে পুলিশের উপর হামলা করে তারা।

তখন তারা পুলিশের ব্যবহৃত সিএনজি অটোরিকশাও (সিলেট থ ১২-৭১৬৬) ভাঙচুর করে। পরে ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলেও জানান তিনি।

এসময় সেখান থেকে ৫ জনকে আটক এবং ৩টি মোটর সাইকেল ও ৩টি পাসপোর্ট জব্দ করা হয়েছে বলেও জানান মোশারফ।

এদিকে হামলার কোন ঘটনা ঘটেনি দাবী করে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম বলেন- হয়রানী করার জন্য পুলিশ এ ধরনের ঘটনা সাজাচ্ছে। এ ধরনের কোন ঘটনা ঘটেনি। বরং পুলিশ আমাদের পাঁচ নেতাকর্মীকে আটক করে নিয়ে গেছে।

অন্যদিকে, সিলেট জেলা বিএনপি সভাপতির বাসায় পুলিশের অভিযানের নিন্দা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা এম এ হক।