সিলেটসোমবার , ১৭ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট-২ আসনে এমপি প্রার্থী আলহাজ আতাউর রহমানের সমর্থনে বিশ্বনাথে সভা অনুষ্ঠিত

Ruhul Amin
সেপ্টেম্বর ১৭, ২০১৮ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় শূরা সদস্য,যুক্তরাজ্য শাখার সহ সভাপতি,সিলেট বিভাগ আন্দোলনের নেতা, সিলেট-২ বিশ্বনাথ-উসমানীনগর আসনের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ মাওলানা আতাউর রহমানের সমর্থনে এক মতবিনিময় সভা বিশ্বনাথে অনুষ্ঠিত হয়।

১৬ সেপ্টেম্বর রোববার বিকেলে বিশ্বনাথে বাংলাদেশ খেলাফত মজলিস বিশ্বনাথ ও উসমানীনগর উপজেলার যৌথ উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর ও সিলেট জেলা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালী। বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা সমসের আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনহার উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, সিলেট জেলা সেক্রেটারী হাফিজ মাওলানা আতিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী উবায়দুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, প্রশিক্ষণ সম্পাদক ডাঃ মোস্তফা আজাদ। সভায় নেতৃবৃন্দ সিলেট-২ আসনে আলহাজ মাওলানা আতাউর রহমানকে এমিপ প্রার্থী হিসাবে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেন।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাওলানা জিয়া উদ্দিন, আব্দুল মালিক, মাওলানা হাবিবুর রহমান জাহান, মাওলানা ফয়ছল আমীন, আশরাফুল হক, মাওলানা আব্দুল কাদির, মাওলানা জয়নাল আবেদীন, হাফিজ উদ্দিন খান, মাওলানা কয়েছ আহমদ, মাওলানা মোস্তাক আহমদ প্রমুখ। এছাড়াও বিশ্বনাথ ও উসমানীনগর উপজেলা খেলাফত মজলিসের অসংখ্যা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী বলেন,বাংলাদেশ খেলাফত মজলিস সর্বদা ইসলামের পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশ-মাটি ও মানুষের উন্নয়নের স্বার্থে সিলেট-২ আসনের আলহাজ মাওলানা আতাউর রহমানকে প্রার্থীতা ঘোষণা করা হয়েছে। সংগঠনের প্রার্থী বিজয়ী হলে এ আসনের উন্নয়ন অগ্রগতির পাশাপাশি জনসাধারণ তাদের অধিকার সেবা থেকে বঞ্চিত হবে না। তিনি কেন্দ্র ঘোষিত প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে-ময়দানে প্রচার প্রচারণার লক্ষ্যে কাজ করার আহবান জানান।