সিলেটসোমবার , ১৭ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শহীদ আবু সুফিয়ান রাহ. স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন

Ruhul Amin
সেপ্টেম্বর ১৭, ২০১৮ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: ১৬ সেপ্টেম্বর প্রয়াত ছাত্র জমিয়ত নেতা শহীদ আবু সুফিয়ান নিজাম রাহ. এর মৃত্যুবার্ষিকী । ত্যাগী এই ছাত্রনেতার স্মরণে জামিয়া আঙ্গুরা মুহাম্মদপুরের আল-হিলাল অফিসে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল।
ছাত্র জমিয়ত মৌলভীবাজার জোন- জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুরের উদ্যোগে এবং জায়েদ আল হাফিজের সঞ্চালনায় অনুষ্ঠিত এই স্মরণ মাহফিলে বক্তব্য রাখেন আল-হিলাল জি.এস. আব্দুল আহাদ রাহিন, মৌলভীবাজার জোনের যুগ্ম সম্পাদক হাসান আহমদ, সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মাসরুর, ছাত্র জমিয়ত জামিয়া শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ। বক্তারা শহীদ আবু সুফিয়ানের সংগঠনের জন্য ত্যাগ-নিষ্ঠতা, কর্মতৎপরতা এবং আন্তরিকতা উল্লেখ করে বলেন, আবু সুফিয়ান রাহ. ছিলেন ছাত্র জমিয়তের জন্য নিবেদিত প্রাণ একজন নিষ্ঠাবান কর্মী। তৃণমূল থেকে নিয়ে কেন্দ্র পর্যন্ত তার এই ত্যাগ ছাত্র জমিয়ত কখনো ভুলবে না।
আবু সুফিয়ানের কর্মময় জীবনের স্মৃতি-প্রীতি উল্লেখ করে আবেগপ্রবণ হয়ে পড়েন আলোচকবৃন্দ। বক্তারা বলেন, আবু সুফিয়ান নিজামের আন্তরিকতা এবং কর্মস্পৃহা নিয়ে আমরা এগিয়ে যেতে পারলে সংগঠনের কার্যক্রম দেশের ঘরে ঘরে পৌঁছাতে বেশি দিন লাগবে না ইনশাআল্লাহ।
পরে কুরআনখানি করে জোনের সহ-সভাপতি আবু বকর সিদ্দিকের দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়।
উল্লেখ্য, ২০১৬ সালের ১৬ সেপ্টেম্বর বিয়ের দিনে ঢাকা যাত্রাপথে ব্রাহ্মণবাড়িয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবু সুফিয়ানসহ একই পরিবারের ৮জন সদস্য নিহত হন।