মঙ্গলবার, ২৫ সেপ্টে ২০১৮ ০১:০৯ ঘণ্টা

সিলেট থেকে নিখোঁজ দুই মাদরাসা শিক্ষার্থী ঢাকায় উদ্ধার

Share Button

সিলেট থেকে নিখোঁজ দুই মাদরাসা শিক্ষার্থী ঢাকায় উদ্ধার

আব্দুল্লাহ আল ইমরান চৌধুরী : শনিবার (২২ সেপ্টেম্বর) মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বাহির হয় আব্দুল্লাহ আল মাহফুজ খান ও তার চাচাতো ভাই সাঈদ আহমদ খান। কিছুক্ষণ পর তাদের পরিবার মাদরাসায় যোগাযোগ করে জানতে পারেন তারা মাদরাসায় নেই। তখন থেকেই তারা নিখোঁজ।

এদিকে, ফেসবুকে তাদের নিখোঁজ হওয়ার খবর ভাইরাল হয়। সিলেটের পরিচিত সকল জায়গায় খোঁজাখুজি করেও তাদের সন্ধান মেলেনি। অবগত করা হয় সিলেট ও ঢাকার পুলিশ কর্মকর্তাদের ।

২৩ সেপ্টেম্বর রাত ৪ টা ১৮ মিনিটে ঢাকার বিমানবন্দর পুলিশ ক্যাম্প থেকে ফোন আসে আব্দুল্লাহ মাহফুজের পিতার কাছে। আপনার ছেলে ও তার চাচাতো ভাইকে আমরা উদ্ধার করে বিমান বন্দর পুলিশ ক্যাম্পে নিয়ে এসেছি। আপনি সকালেই ঢাকায় চলে আসুন।

সকাল ৬টায় আব্দুল্লাহ মাহফুজের পিতা , সাঈদের ভাই ও চাচা শাহিদ খান ঢাকায় রওয়ানা দেন। বিমানবন্দর পুলিশ ক্যাম্পে গিয়ে যানতে পারেন বিস্তারিত কাহিনী।

বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে বাহির হয়ে মাদরাসায় না গিয়ে তারা বেড়াতে আসেন সিলেটে। সিলেটের বাস টার্মিনালে নেমে তারা আর কিছু বলতে পারেনি। রাত ১১ টায় তাদের বুদগম্য হয় তারা সিলেটে নয় ঢাকা রেলস্টেশন চলে এসেছে।

কোন এক মাধ্যমে স্থানীয় একটি দোকান থেকে সাঈদ – মাহফুজ বাড়িতে ফোন দিয়ে যানান তারা ঢাকায়। সাথে সাথেই আগত এই নাম্বারটি সহ বিস্তারিত তথ্য বাড়ি থেকে ঢাকা বিমানবন্দর পুলিশ ক্যাম্পে বিষয়টি অবগত করা হয়। সেখান থেকেই রাত তিনটার দিকে পুলিশ এসে উদ্ধার করে তাদেরকে নিয়ে যায় বিমানবন্দর পুলিশ ক্যাম্পে ।

রোববার সকাল ৬ টায় আব্দুল্লাহ মাহফুজের পিতা, সাঈদের ভাই ও চাচা শাহিদ খান ঢাকায় যান এবং সেখান থেকে তাদেরকে নিয়ে রাত্রেই সিলেটে আসেন ।ধারণা করা হচ্ছে, কোন অপহরণকারী তাদেরকে সিলেট থেকে ঢাকা নিয়ে যায়।

এই সংবাদটি 1,186 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com