সিলেটবুধবার , ২৬ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর নির্দেশনায় সিলেটের উন্নয়নে কাজ করতে চাই: ড. মোমেন

Ruhul Amin
সেপ্টেম্বর ২৬, ২০১৮ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন, রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে বলেছেন সিলেটে যেয়ে আপনি কাজ করুন। তাই উনার নির্দেশনা অনুযায়ী সিলেটের উন্নয়নের জন্য আমি কাজ করতে চাই।

তার জন্য সিলেট মহানগর যুবলীগ বিগত দিনে আমাকে যেভাবে সহযোগিতা করে আসছেন আগামীতেও আমাকে সহযেগীতা করবেন বলে আমি বিশ্বাস করি। তিনি আরো বলেন মাননীয় সফল অর্থমন্ত্রী জনাব আবুল মাল আবদুল মুহিত এম. পি এর সিলেটের উন্নয়নের চিত্র মানুষের কাছে তুলে ধরতে হবে।

যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে ২৫ সেপ্টেম্বর দুপুরে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমান বন্দরে এসে পৌছালে সিলেট মহানগর যুবলীগের সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিমের পরিচালনায় উপস্থিত ছিলেন, খাদিম পাড়া ইউপির চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, জেলা যুবলীগ নেতা শামীম আহমদ, সাবেক মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার, আনিছুজ্জামান আনিছ, রাহেল আহমদ চৌধুরী, আনিছুর রহমান তিতাস, আব্দুল লতিফ রিপন, লাহিন আহমদ, ইমামুর রহমান লিটন, মিনহাজ চৌধুরী লিটন, ইকবল হোসেন, মুরাদ আহমদ মুরন, সাইদুর রহমান, দেলোয়ার হোসেন দিলাল, সোহেল আহমদ, খালেদ উসমানী, উবায়েদ বিন বাসিত সুমন, ওমর ফারুক, আফজল হোসেন, ইসলাম উদ্দিন, সাকারিয়া হোসেন সাকির, এমদাদ হোসেন ইমু, সেলিম উদ্দিন, ইয়াসিন আহমদ, মাসুদ আহমদ, হাসনাত চৌধুরী শিপলু, রবিন আহমদ অপু, বাপ্পী দাস, রুপম আহমদ, আবির হাসান রানা, জামাল আহমদ, নাজমুল ইসলাম চৌধুরী, আবুল কাশেম, রুহুল আমিন, আব্দুল আহাদ, আব্বাস আহমদ, আব্দুল কাদির সেলিম, আলমগীর হোসেন, আজহার উদ্দিন সিজিল, নাজিম উদ্দিন রাজন, এনায়েত আহমদ, টিপু সুলতান, আব্দুস সালাম, আব্দুল ওয়াদুদ সোহাগ, আমিনুল ইসলাম, জামিল আহমদ, শাপলু আহমদ, জিলু পাল, লন্টু গোপি, গিয়াস উদ্দিন, আবুল কালাম, আব্দুস সামাদ, রুবেল আহমদ, অমিত জিত, দেবাশীষ গোয়ালা দেব, জুনায়েদ আল হাবিব, কাশেম আহমদ, ফারুক মিয়া, জাহেদ খান প্রমুখ।