সিলেটবৃহস্পতিবার , ২৭ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মানববন্ধন স্থগিত করতে সম্পাদক পরিষদকে তথ্যমন্ত্রীর অনুরোধ

Ruhul Amin
সেপ্টেম্বর ২৭, ২০১৮ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সম্পাদক পরিষদের ডাকা শনিবারের (২৯ সেপ্টেম্বর) মানববন্ধন স্থগিত করতে চিঠি ও বৈঠকে বসার আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রীর হাসানুল হক ইনু। বুধবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যার পর এই আহ্বান জানান তিনি।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর শুভেচ্ছান্তে চিঠিতে লেখা হয়েছে, ‘ডিজিটাল নিরাপত্তা আইনের বিষয়ে সম্পাদক পরিষদের উদ্বেগ ও বিবৃতি তথ্য মন্ত্রণালয় গভীর মনোযোগের সঙ্গে গ্রহণ করেছে।

এমতাবস্থায় সংবাদপত্রসহ সকল গণমাধ্যমের স্বাধীনতা, অবাধ তথ্যপ্রবাহ ও তথ্য অধিকারের প্রতি সরকারের আন্তরিকতা ও শ্রদ্ধা সমুন্নত রেখে বিষয়টির দ্রুত ও গ্রহণযোগ্য সমাধানের লক্ষ্যে সম্পাদক পরিষদের সঙ্গে বৈঠকের একান্ত প্রয়োজন। আলোচনাসাপেক্ষে বিষয়টি নিস্পত্তির সুযোগ রয়েছে বলে আমার দৃঢ় বিশ্বাস।

আগামী ৩০ সেপ্টেম্বর, ২০১৮ রোববার দুপুর ১২টায় তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে অথবা আপনাদের সুবিধাজনক তারিখ, সময় ও স্থানে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আনিসুল হক, ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোস্তফা জব্বার ও মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা জনাব ইকবাল সোবহান চৌধুরীসহ আমি আপনাদের সঙ্গে বৈঠকে মিলিত হতে আগ্রহী।

এই প্রেক্ষিতে সম্পাদক পরিষদ আগামী ২৯ সেপ্টেম্বর ২০১৮ শনিবারের মানববন্ধন কর্মসূচিটি স্থগিত রাখার আন্তরিকভাবে অনুরোধ জানাচ্ছি।’