সিলেটরবিবার , ৩০ সেপ্টেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশিষ্ট লেখক মাওলানা আহলুল্লাহ ওয়াসেল আর নেই

Ruhul Amin
সেপ্টেম্বর ৩০, ২০১৮ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জামেয়া লালবাগ ঢাকার শিক্ষক , মিডিয়া জগতের পরিচিত মুখ, মুজাহিদে মিল্লাত মুফতী ফজলুল হক আমিনী (রাহ্) এর ব্যক্তিগত প্রেসসচিব,বিশিষ্ট লেখক, হাফেজ মাওলানা আহলুল্লাহ ওয়াসেল আর নেই। তিনি আজ রোববার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১,৪৫ এ শ্বাসকষ্ট জনিত রোগে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি_ও_ইন্না_ইলাইহি_রাজিউন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি ২ ছেলে ও ২ মেয়ের জনক। তার দুই ছেলে মাদানীনগর ও আল কাউসার মাদরাসায় পড়াশোনা করছে।
দুপুরে অনুষ্ঠিত জানাজা নামাজে লালবাগ মাদরাসার ছাত্র শিক্ষকসহ এলাকার ধর্মপ্রাণ হাজারও মানুষ অংশ নেন।জানাজায় মাওলানা জুনায়েদ আল হাবিব, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা ফজলুল করিম কাসেমী, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, অধ্যাপক লোকমান হোসাইনসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।জানাজা শেষে মাওলানা আহলুল্লাহ ওয়াসেলের লাশ দাফনের জন্য নরসিংদীর মনোহরদীর উদ্দেশ্যে নেয়া হয়।মাওলানা আহলুল্লাহ ওয়াসেলের জন্ম নরসিংদীর মনোহরদীতে। তবে তার শৈশব কেটেছে নানা বাড়ি ময়মনসিংহের ইশ্বরদীতে। মাওলানা আহলুল্লাহ ওয়াসেল একসময় ইসলামী ঐক্যজোটের প্রচার সম্পাদক ছিলেন।
এদিকে, মাওলানা আহলুল্লাহ ওয়াসেলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী ও সেক্রেটারী সালেহ আহমদ শাহবাগী।