ক্ষুদে হাফেজ শিহাবুল্লাহর ইউরোপ জয়

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৮

ডেস্ক রিপোর্ট: কুরআনের ছোট্ট পাখি ৯ বছরের শিশু হাফেজ শিহাবুল্লাহ। ইউরোপের দেশ ক্রোয়েশিয়ার ২৫তম আন্তর্জাতিক কুরাআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান লাভ করে ইউরোপ জয় করেছেন।

ফুটবলে জনপ্রিয় দেশটি প্রতিবছরই পবিত্র কুরআনের আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন করে। এবার ছিল প্রতিযোগিতার ২৫তম আসর। এ আসরে বিশ্বের ৪৩টি দেশের প্রতিযোগি অংশগ্রহণ করে। গত ২৬ সেপ্টেম্বর
২০১৮ বুধবার দিবাগত রাতে ক্রোয়েশিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করে হাফেজ শিহাবুল্লাহ। তার সফরসঙ্গী ও তত্ত্বাবধায়ক হিসেবে সঙ্গে ছিলেন আন্তর্জাতিক হাফেজ ও কারি তৈরির অন্যতম সফল কারিগর, রাজধানীর যাত্রাবাড়িস্থ তাহফিজুল কুরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ কারি নাজমুল হাসান (দা.বা.)।

রাজধানীর যাত্রাবাড়িস্থ তাহফিজুল কুরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসার ছাত্র হাফেজ শিহাবুল্লাহ’র গ্রামের বাড়ি কুমিল্লার বুরুড়ায়। ইউরোপ সফরের শুরুতেই কারি নাজমুল হাসান (দা.বা.) ক্রোয়েশিয়ার এ আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের নাম ও পতাকার সম্মান রক্ষায় হাফেজ শিহাবুল্লাহর জন্য দোয়া কামনা করেছিলেন। অবশেষে আল্লাহ তাআলা হাফেজ শিহাবুল্লাহকে সফলতা দান করেছেন।

কুরআনে ক্ষুদে পাখি ৯ বছরের শিশু হাফেজ শিহাবুল্লাহর জন্য রইলো শুভ কামনা ও দোয়া। আল্লাহ তাআলা তাঁকে কুরআনের খাদেম হিসেবে কবুল করুন। আমিন।

এই সংবাদটি 1 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com