সিলেটসোমবার , ১ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজের ১৯ দিন পর খুলনা থেকে অচেতন অবস্থায় উদ্ধার

Ruhul Amin
অক্টোবর ১, ২০১৮ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

এহসান বিন মুজাহির: মৌলভীবাজার শহরের সুলতানপুর এলাকার বাসিন্দা আতিকুর রহমান নোমানকে ১৯ দিন পর খুলনার সাতক্ষীরা থেকে অচেতন ও মুমূর্ষ অবস্থায় উদ্ধার করেছে সাতক্ষীরা থানা পুলিশ। গত ১২ সেপ্টেম্বর নিখোঁজ হন মৌলভীবাজার শহরের সেন্টাল রোড’র রাজন সাইকেল স্টোর’র আরএফএল’র ডিলার ব্যবসায়ী আতিকুর রহমান নোমান (২৪ )।
উদ্ধার হওয়া যুবক মৌলভীবাজার জেলার শীর্ষ আলেম, শায়খুল হাদিস আল্লামা আব্দুল বারী ধর্মপুরীর ৩য় পুত্র। উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করতে আজ শনিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৮টায় নোমানের মেঝো ভাই মাওলানা সাইফুর রহমান ফয়সল’র সাথে যোগাযোগ করলে তিনি জানান-খুলনার সাতক্ষীরা থেকে অচেতন ও মুমূর্ষ অবস্থায় নোমানকে উদ্ধার করেছেন সাতক্ষীরা থানা পুলিশ।

সাতক্ষীরা থানা পুলিশের একটি টিম বৃহস্পতিবার রাতের ডিউটি পালন করছিলেন, হঠাৎ তারা দেখতে পান অচেতন ও মুমূর্ষ অবস্থায় এক যুবক রাস্তায় পড়ে আছে। এমতাবস্থায় সাতক্ষীরা থানা পুলিশ তাকে উদ্ধার করে তাকে সাতক্ষীরা একটি হাসপাতালে ভর্তি করেন। তার সাথে থাকা ভোটার আইডি কার্ডের ছবি পেয়ে সাতক্ষীরা থানা পুলিশ মৌলভীবাজার মডেল থানায় ফোন দিয়ে এবিষয়ের তথ্য দেন।

প্রসঙ্গত, মৌলভীবাজার মডেল থানায় এর আগে জিডি করা হয়েছেল। মৌলভীবাজার মডেল থানা থেকে মৌলভীবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলরকে ফোন দিয়ে জানানো হয় তার উদ্ধারের বিষয়টি। এরপর নোমানের পিতা মাওলানা আব্দুল বারী ধর্মপুরীসহ পরিবারের সদস্যরা মডেল থানার মাধ্যমে সাতক্ষীরায় যোগাযোগ করে প্রশাসনের সহযোগিতায় তাকে বাড়ি পর্যন্ত নিয়ে আসেন। এখনও সে পুরোপুরি সুস্থ হয়নি। এ বিষয়ে বিস্তারিত কিছুই বলতে পারছে না সে। তার চিকিৎসা চলছে বলেও জানান নোমানের মেঝো ভাই সাইফুর রহমান ফয়সল।।