সিলেটসোমবার , ১ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে আনোয়ারুজামান চৌধুরীর শোডাউন

Ruhul Amin
অক্টোবর ১, ২০১৮ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ প্রতিনিধি :: যুক্তরাজ্য থেকে দেশে ফিরেই বিশ্বনাথে শোডাউন করলেন সিলেট-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। রোববার দুপুরে তিনি বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক দুই বারের চেয়ারম্যান ও সাবেক এমপি পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমানকে সাথে নিয়ে সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

এসময় দুই নেতাকে বিমানবন্দর থেকে শতাধিক গাড়ি বহরের শোডাউন নিয়ে তারা বিশ্বনাথ উপজেলা সদরে প্রবেশ করেন সিলেট-২ আসনের কয়েক শতাধিক নেতাকর্মী। পরে বেলা ২টার দিকে স্থানীয় ডাক বাংলা গেট থেকে পায়ে হেটে শোডাউন করে মুহিবুর রহমানের বাসায় গিয়ে এক সভায় মিলিত হন। নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আনোয়ারুজ্জামান চৌধুরী ও মুহিবুর রহমান।

বক্তব্যে আনোয়ারুজামান চৌধুরী বলেন- জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আমাদের বিজয় নিশ্চিত করতে হলে আমাদের কার্যক্রম চালিয়ে যেতে হবে। বিজয় নিশ্চিত না করা পর্যন্ত আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাব। আমরা মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট ভিক্ষা চাইব। তিনি নির্বাচনের জন্য এখন থেকে প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করার আহবান জানান।
বক্তব্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরীর নমিনেশন পাওয়ার ব্যাপারে সব সুচকে বলতে পারি ৯৯ ভাগের উপরে আমরা আছি। কাজেই আমরা নমিনেশনের ব্যাপারে নিশ্চিত। সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হবেন আনোয়ারুজামান চৌধুরী। এতে কোন সন্দেহ নেই।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাজী মজম্মিল আলী, ফারুক আহমদ, ফখরুল আহমদ মতছিন চেয়ারম্যান, এএইচএম ফিরোজ আলী, জবেদুর রহমান মেম্বার, বশির আহমদ, বসারত আলী বাচা, উপজেলা যুবলীগ নেতা আশিক আলী, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, সিতার মিয়া, আব্দুল তাহিদ, সোহেল তালুকদার, শাহ আলম খোকন, ফজলুর রহমান, ছাত্রলীগ নেতা মোবারক হোসেন, পার্থ সারথি দাশ পাপ্পু, সালমান আহমদ রব্বানী ও রায়হান আহমদ।