সোমবার, ০১ অক্টো ২০১৮ ০৬:১০ ঘণ্টা

সিকৃবিতে অনলাইনে ভর্তি আবেদন কার্যক্রমের উদ্বোধন

Share Button

সিকৃবিতে অনলাইনে ভর্তি আবেদন কার্যক্রমের উদ্বোধন

সিকৃবি প্রতিনিধি:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক কোর্সের লেভেল ১-সেমিস্টার-১ এর ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অনলাইন ভর্তি আবেদন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, বাংলাদেশের অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়। এখানে আধুনিক জ্ঞান বিজ্ঞানে সমৃদ্ধ বিষয় পড়ানো এবং দক্ষ কৃষিবিদ তৈরি করা হয়।

সোমবার (১ অক্টোবর) সকাল সাড়ে নয়টায় ভাইস চ্যান্সেলর সম্মেলনকক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. এ. টি. এম. মাহবুব-ই-ইলাহী, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মো আবুল কাশেম, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. জসিম উদ্দিন আহাম্মদ, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মেহেদী হাসান খান, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, আইসিটি সেলের চেয়ারম্যান প্রনজিত কুমার দাশসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

আইসিটি বিভাগের সহযো

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com