সিলেটবৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে জমি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

Ruhul Amin
অক্টোবর ১১, ২০১৮ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ইউসুফ আলী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রামের পাশ্ববর্তী ধানী জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার পরিবারের দাবি, ইউসুফ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ। নিহত ইউসুফ আলী উপজেলার দশঘর ইউনিয়নের শিক্ষা নোয়াগাঁও (ছিক্কা) গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে।

জানা গেছে, গত শনিবার সকালে বাড়ির সীমানা নিয়ে ইউসুফ আলী দুই ভাই মুক্তার আলী ও মুুছন আলী গংদের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে মারামারি হয়। এ ঘটনায় ৮ অক্টোবর মুক্তার আলী স্ত্রী জোনাকী বেগম বাদী হয়ে ইউসুফ আলীর স্ত্রী শাহারুন নেছা’সহ ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

উক্ত মামলার তদন্ত কাজে গত মঙ্গলবার বিকেলে থানার এসআই নবী হোসেন ইউসুফ আলীর বাড়িতে যান। সেসময় ইউসুফ আলী গোপনে ঘরেই অবস্থান করছিলেন। পুলিশ চলে আসার পর মাগরিবের নামাজ আদায় করে ঘর থেকে বেরিয়ে আর ফিরে আসেননি ইউসুফ আলী। এরপর বুধবার সকালে গ্রামের পাশ্ববর্তী ধানী জমিতে তার লাশ দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এদিকে, ঘটনার পর থেকেই বাড়িঘর ছেড়ে অন্যত্র চলে যান মুক্তারদের পরিবারের লোকজন। এতে করে ইউসুফ আলীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ইউসুফ আলীর স্ত্রী শাহারুন নেছা দাবি করছেন পূর্বশত্রুতার জের ধরে তার স্বামী ইউসুফ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, লাশ উদ্ধার করে সুরতহালের পর ময়না তদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।