শুক্রবার, ১২ অক্টো ২০১৮ ০৬:১০ ঘণ্টা

রাজশাহীতে ইমপ্রেস টেলিফিল্মের হেলিকপ্টার বিধ্বস্ত, আহত ৬

Share Button

রাজশাহীতে ইমপ্রেস টেলিফিল্মের হেলিকপ্টার বিধ্বস্ত, আহত ৬

সিলেট রিপোট: বৈরি আবহাওয়ার কারণে আকাশে উড়তে গিয়ে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টা ৩৫মিনিটে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকার হেলিপ্যাডে দুর্ঘটনা ঘটে।

হেলিকপ্টারে ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া, চ্যানেল আই-এর দুই সাংবাদিক এবং হেলিকপ্টারের পাইলটসহ সাতজন ছিলেন।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, উপজেলা সদরের আ ফ জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের অনুষ্ঠান ছিল। সকাল থেকে শুরু হওয়া অনুষ্ঠান দুপুরে শেষ হলে চ্যানেল আই-এর দলটি ঢাকায় ফিরছিলেন। বৃষ্টি ও বাতাসের মধ্যে হেলিকপ্টার উড়তে গেলে পাইলট নিয়ন্ত্রণ হারান। তখন সেটি মাটিতে পড়ে যায়।

ওসি জানান, কেউ গুরুতর আহত হননি। পাইলট ছাড়া বাকি সবাইকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যায়। তবে সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হেলিকপ্টারের পাইলট ঘটনাস্থলে আছেন। তিনি সুস্থ আছেন।

এই সংবাদটি 1,003 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com