সিলেটরবিবার , ১৪ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিচারকের স্ত্রী-পুত্রকে প্রকাশ্যে গুলি তাঁরই দেহরক্ষীর

Ruhul Amin
অক্টোবর ১৪, ২০১৮ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্করিপোর্ট: ভারতে প্রকাশ্য রাস্তায় বিচারকের স্ত্রী এবং ছেলেকে গুলি করলেন তাঁরই দেহ রক্ষী। অতিরিক্ত দায়রা আদালতের বিচারক কৃষাণ কান্ত শর্মার পুত্র ধ্রুবকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। তবে, বিপন্মুক্ত বছর আটত্রিশের তাঁর স্ত্রী রীতু।

দেহরক্ষীকে সঙ্গে করেই গুরুগ্রামের সেক্টর ৪৯ আর্কাডিয়া মার্কেটে শপিং করতে আসেন বিচারকের স্ত্রী এবং পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রকাশ্যে তাঁদের উপর গুলি চালায় ওই দেহরক্ষী মহিপাল সিং। সেখানেই লুটিয়ে পড়েন তাঁরা। ধ্রুবকে টেনে হিঁচড়ে গাড়িতে তোলার চেষ্টা করে। প্রত্যক্ষদর্শীরা জানান, এর মধ্যে বিচারককে ফোন করেন মহিপাল। তাঁর স্ত্রী-পুত্রকে গুলি করার খবর জানান ওই দেহরক্ষী। এর পর আরও দু’জনকে ফোন করেন তিনি। তবে, বিচারকের গাড়িতে মহিপাল ওই জায়গা থেকে চম্পট দেন বলে খবর।

পুলিস জানিয়েছে, নিকটবর্তী থানায় গিয়েও হামলা চালায় মহিপাল। থানার অফিসাররা ধরার চেষ্টা করলে সেখান থেকে মহিপাল পালায়। তবে, কয়েক ঘণ্টার মধ্যেই ফরিদাবাদ রোড থেকে তাঁকে গ্রেফতার করে পুলিস। বিচারকের পরিবারকে কেন গুলি করে খুন করার চেষ্টা করলেন, তা খতিয়ে দেখছে পুলিস। মহিপালকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তবে, ডিসিপি গুরুগ্রাম (পূর্ব) জানাচ্ছেন, প্রাথমিক তদন্তে উঠে এসেছে বিচারকের পরিবারের অভব্য আচরণের জন্যই এমন ঘটনা ঘটিয়েছে মহিপাল।