সিলেটরবিবার , ১৪ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে মা-মেয়েসহ ৪ জনের মৃত্যু

Ruhul Amin
অক্টোবর ১৪, ২০১৮ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের পাঁচলাইশ থানার রহমান নগরে ও ভারী বৃষ্টিতে বন্দর নগরী আকবর শাহ থানার ফিরোজ শাহ কলোনিতে পাহাড় ও দেয়াল ধসের ঘটনায় মা-মেয়েসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ অক্টোবর) রাতে পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে। চট্টগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন, ফিরোজশাহ কলোনীর বরিশাল ঘোনায় বাসিন্দা একই পরিবারের মা নূর জাহান (৪৫), তার আড়াই বছরের মেয়ে ফয়জুন্নেসা ও বিবি জোহরা (৭০)। এ ছাড়া নগরের পাঁচলাইশ থানার রহমান নগর এলাকায় পৃথক দেয়াল ধসের ঘটনায় নূরুল আলম নান্টু (৩০) নামে একজন নিহত হন। তিনি রহমান নগরের বাসিন্দা লালমিয়ার ছেলে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের কর্মকর্তা আনসার উদ্দিন বলেন, ‘নগরে প্রায় একই সময়ে পৃথক দুটি দুর্ঘটনা ঘটেছে।

পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তালেব বলেন, ‘হিলভিউ আবাসিকের রহমান নগর প্রান্তে পাহাড়ের ঢালে থাকা একটি দেয়াল ধসে নিচে বস্তির ওপর গিয়ে পড়েছে। এতে নান্টু নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া দেয়াল ধসে পড়ার খবরে হুড়োহুড়িতে পাঁচজন আহত হয়েছেন।’