মঙ্গলবার, ১৬ অক্টো ২০১৮ ০৪:১০ ঘণ্টা

সদর উপজেলায় চা- শ্রমিকদের মধ্যে ৭৩ লাখ ৬০ হাজার টাকার অনুদান বিতরণ

Share Button

সদর উপজেলায় চা- শ্রমিকদের মধ্যে ৭৩ লাখ ৬০ হাজার টাকার অনুদান বিতরণ

সমাজসেবা অধিদফতর পরিচালিত চা- শ্রমিকদে জীবনমান উন্নয়ন কর্মসচির আওতায় ২০১৭-১৮ অর্থ বছরে সিলেট সদর উপজেলার ১৪ শ ৭২ জন শ্রমিকদে মধ্যে ৫ হাজার টাকা হারে মোট ৭৩ লাখ ৬০ হাজার টাকার এককালিন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।
গতকাল ১৫ অক্টোবর বেলা ২ টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা’র সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার ফারহানা নাসরিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চা- শ্রমিকদে জীবনমান উন্নয়নে মনে প্রানে কাজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রী না হলে এতো উন্নয়ন সম্ভব হতনা। তিনি আরো বলেন মুক্তিযোদ্ধে চা-জনগোস্টির ও রক্ত ঝরেছে। এদেশের মানচিত্রে যাদের রক্তের দাগ রয়েছে তারা কখন অবহেলিত থাকতে পারেনা। আর তারা অবহেলিতও নয়। তাদের সন্তানরা আজ প্রাইমারি থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত অধ্যাপনা করছে। তারা সরকারী বিভিন্ন অফিসে নানা পদমর্যাদায় চাকুরী করছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের অত্যান্ত প্রিয় ব্যক্তি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি আমাদের পাশে থাকার কারনে। আগামীতে আবার শেখ হাসিনার সরকারকে নৌকা প্রতিকে ভোট দিয়ে ক্ষমতায় আনলে আরো সুযোগ সুবিধা বাড়বে।
সভায় বক্তব্য রাখেন চা-বাগান এলাকার ইউপি সদস্য আতাউর রহমান শামীম, সিলেট ভ্যালী চা- শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু গোয়ালা ও রঞ্জু নায়েক। উপস্থিত ছিলেন সিএসপিবি প্রকল্পের সিলেট প্রতিনিধি মোঃ দিদারুল আলম, ইউপি সদস্য সুহিন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা যুগ্ম আহবায়ক আজাদুর রহমান সামাদ, আবু বক্কর। বিজ্ঞপ্তি

এই সংবাদটি 1,005 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com