আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: ২:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন।
বৃহস্পতিবার সকালে প্রথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তারা।এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।একইসঙ্গে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শোকবার্তায় বলা হয়, বাংলাদেশের সঙ্গীত জগতে আইয়ুব বাচ্চু ছিলেন একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি। তার এই অকাল প্রয়াণে সঙ্গীত জগতে অপূরণীয় ক্ষতি হলো।
জনপ্রিয় এই সংগীতশিল্পী বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে পাড়ি জমান। স্বজনেরা জানান, আজ সকালে বাসায় হৃদরোগে আক্রান্ত হন আইয়ুব বাচ্চু। সকাল সোয়া নয়টার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
স্কয়ার হাসপাতালের চিকিৎসক মির্জা নাজিম বলেন, সকাল সোয়া নয়টার দিকে আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
আইয়ুব বাচ্চুর মৃত্যুতে তার স্বজন, সহশিল্পী, সহকর্মী ও ভক্তদেরদরে মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা ছিলেন আইয়ুব বাচ্চু। ষাটের দশকে চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম।
নব্বইয়ের দশক থেকে ব্যান্ড সংগীতের চর্চা শুরু করেন আইয়ুব বাচ্চু। প্রায় তিন যুগের সংগীত জীবনে আইয়ুব বাচ্চু গানের পাশাপাশি তার গিটারের জাদুতে শ্রোতাদের মুগ্ধ করেছেন।

এই সংবাদটি 0 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com