বৃহস্পতিবার, ১৮ অক্টো ২০১৮ ০২:১০ ঘণ্টা

সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট

Share Button

সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট

প্রথমবারের মতো সিলেটে সমাবেশ করতে যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট। সিলেটে আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার বেলা ২টায় সমাবেশটি হওয়ার কথা রয়েছে। এ জন্য স্থানীয় প্রশাসনের অনুমতিও পেয়েছে ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত রাজনৈতিক অঙ্গনের নতুন এই জোটটি।-খবর প্রথম আলো

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার সিলেট রেজিস্টার্ড অফিস মাঠে বেলা ১টা থেকে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। ঐক্যফ্রন্টের নেতারা সেখানে উপস্থিত থাকবেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি জানান, সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে ঐক্যফ্রন্টের কর্মসূচি শুরু হবে। এরপর পর্যায়ক্রমে ২৭ অক্টোবর চট্টগ্রামে ও ৩০ অক্টোবর রাজশাহীতে কর্মসূচি পালন করা হবে।

বিএনপির এই নেতা আরও জানান, বৃহস্পতিবার বিকেলে জোটের দাবি ও লক্ষ্য সম্পর্কে কূটনীতিকদের অবহিত করবে ঐক্যফ্রন্ট। সুশীল সমাজের সঙ্গেও মতবিনিময় করবে বিএনপি, গণফোরাম, জাসদ (জেএসডি), নাগরিক ঐক্যকে নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্ট।

এই সংবাদটি 1,369 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com