শনিবার, ২০ অক্টো ২০১৮ ০৬:১০ ঘণ্টা

পরিবহন ধর্মঘটে ভোগান্তিতে যাত্রীরা

Share Button

পরিবহন ধর্মঘটে  ভোগান্তিতে যাত্রীরা

সিলেট রিপোর্ট: সম্প্রতি পাস হওয়া সড়ক পরিবহন আইন-২০১৮ সংস্কারসহ ৮ দফা দাবি আগামী ২৭ অক্টোবরের মধ্যে না মানলে ২৮ অক্টোবর থেকে সারাদেশে ৪৮ ঘণ্টার ধর্মঘটের ডাক দিয়েছেন পরিবহন শ্রমিকরা।

আজ ২০ অক্টোবর শনিবার দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার কেন্দ্রীয় বাস টার্মিনালে আয়োজিত বিভাগীয় শ্রমিক সমাবেশে এ ধর্মঘটের ডাক দেন বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।

ওসমান আলী বলেন, ২৮ অক্টোবর ৪৮ ঘণ্টার ধর্মঘটে দাবি আদায় না হলে পরে ৯৬ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হবে। তাতেও দাবি আদায় না হলে সারাদেশে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দেয়া হবে।

শ্রমিক সমাবেশ কারণে শনিবার সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত সিলেট থেকে ছেড়ে যায়নি কোনো দূরপাল্লার বাস। এতে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা। সমাবেশ শেষ হলে বিকেল ৩টার পর দূরপাল্লার যানবাহন চলাচল শুরু হয়।

সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি আব্দুর রহিম বক্স দুদু ও সাদিকুর রহমান হিরু। এ সময় বিভাগীয় শ্রমিক সমাবেশে সকল উপ-কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহস্রাধিক শ্রমিক উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com