রবিবার, ২১ অক্টো ২০১৮ ০৬:১০ ঘণ্টা

ছাতকে ৬ বিএনপি নেতা আটক

Share Button

ছাতকে ৬ বিএনপি নেতা আটক

ছাতক প্রতিনিধি ॥ ছাতকে সমাবেশ থেকে ফেরার ৬ বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জে একটি দলীয় সভা থেকে ফেরার পথে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের হাসনাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ছাতক সদর ইউনিয়নের বড়বাড়ী গ্রামের রশিদ আলীর পূত্র উপজেলা বিএনপির সদস্য ইয়াকুব আলী (৩৭), একই ইউনিয়নের আইন্দারীগাঁও গ্রামের সহিদ আলীর পূত্র রহমত আলী (৪৫), মো.তাজ উদ্দিনের পূত্র আব্দুল্লাহ আল মামুন (২৩). সাহেব আলীর পূত্র রুকন মিয়া (৩০) ও ছাতক ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক, মদরিছ আলীর পূত্র কবির আহমদ (৪০), বাউশা গ্রামের মো.সুনু মিয়ার পূত্র মো.ইমরান মিয়া (২৩)।
ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়েছে। তবে, বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী মিজান জানিয়েছেন, গোবিন্দগঞ্জে সমাবেশ থেকে ফেরার পথে পুলিশ তাদের আটক করে।
এদিকে, বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন চেয়ারম্যান, ফরিদ উদ্দিন, আবু হুরায়রা ছুরত ও পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মহি এক যৌথ বিবৃতিতে নিরাপরাধ বিএনপি নেতাদের আটকের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ অবিলম্বে আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

এই সংবাদটি 1,016 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com