সিলেটরবিবার , ২১ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে মারকাযুল কুরআন ফাউন্ডেশন এর প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Ruhul Amin
অক্টোবর ২১, ২০১৮ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: মারকাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে আন-নূর আইডিয়ার একাডেমি এর সার্বিক সহযোগিতায় গত ৬ অক্টোবর অনুষ্ঠিত সিলেট বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও দোয়া মাহফিল (২০অক্টোবর) শনিবার দুপুরে দক্ষিণ সুরমার লতিবপুরস্থ একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে সিলেট বিভাগের বিভিন্ন মাদরাসার প্রায় তিন শতাধিক হাফিজে কুরআন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। এর মধ্যে চার গ্রুপে ৪০ জনকে নির্বাচিত করে লক্ষাধিক টাকার পুরস্কার বিতরণ করা হয়।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলী হোসেনের সভাপতিত্বে ও আন-নূর আইডিয়ার একাডেমি পরিচালক হাফিজ মাওলানা তোফায়েল আহমদ এর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামিয়া মাদানিয়া বারিধারা ঢাকার প্রতিষ্ঠাতা মুহতামিম শায়খুল হাদিস আল্লামা নূর হোসাইন কাসেমী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাফিজ কারী মাওলানা শায়খ ইলিয়াস লাহুরী মিশর, আমেরিকা প্রবাসী হাফিজ মাওলানা তৈয়্যিব আলী, যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা পরিষদ এর সদস্য মতিউর রহমান মতি। উপস্থিত ছিলেন দারুল হুদা সিলেটের প্রতিষ্ঠাতা মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা মুজিবুর রহমান কাসেমী, সহকারী মুহতামিম মাওলানা সিরাজুল ইসলাম, শিক্ষা সচিব মাওলানা আব্দুল মুকিত জালালাবাদী, সিনিয়র মুহাদ্দিস মাওলানা ইসমত উল্লাহ সিদ্দিকী, মুফতী সোহাইল আহমদ রাহমানী প্রমুখ।