সিলেটসোমবার , ২২ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বালাগঞ্জে বৈদ্যুতিক ওয়ার দিয়ে শিক্ষার্থীদের আঘাতকারী শিক্ষিকা বরখাস্ত

Ruhul Amin
অক্টোবর ২২, ২০১৮ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

বালাগঞ্জ প্রতিনিধি:: বালাগঞ্জের গালিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭শিক্ষার্থীকে বেত্রাঘাতের অভিযোগে রত্না রাণী দাস নামে এক সহকারী শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সিলেট জেলা শিক্ষা অফিস থেকে এ আদেশের কপি গতকাল রোববার উপজেলা শিক্ষা অফিসে প্রেরণ করা হয়েছে। সিলেট জেলা শিক্ষা অফিসার মো. ওয়ায়দুল্লাহ সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের গালিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকা রত্না রানী দাশ গত ৬ অক্টোবর ক্লাসের পড়া না পারায় ৫ম শ্রেণির ৭জন শিক্ষার্থীকে বৈদ্যুতিক ওয়ার দিয়ে বেত্রাঘাত করে আহত করেন। পরবর্তীতে আহত শিক্ষার্থীদের মধ্যে সৌরভ দাস, অর্ণব দাস ও অনুপ দাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ছাড়া অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনার পর ৮অক্টোবর উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকিব ভুইয়া স্বাক্ষরিত একটি প্রতিবেদন জেলা শিক্ষা অফিসে প্রেরণ করা হয়। প্রতিবেদনে বেত্রাঘাতকারী সহকারী শিক্ষিক রত্না রাণী দাসের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ এবং একই সাথে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসিত কুমার বৈদ্য’র দায়িত্বে অবহেলার বিষয়টি উল্লেখ করা হয়।উপজেলা শিক্ষা অফিসের প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে শিক্ষক রত্না রাণী দাসকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জেলা শিক্ষা অফিসার মো. ওবায়দুল্লাহ গতকাল রোববার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে এবং পূর্ণ তদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।