সিলেটসোমবার , ২২ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বার্মিংহামে প্রিন্সিপাল হাবিবুর রহমানের মাগফিরাত কামনায় দুয়া মাহফিল

Ruhul Amin
অক্টোবর ২২, ২০১৮ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর ও জামেয়া মাদানীয়া কাজিরবাজার মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান রহঃ স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস বার্মিংহাম ও মিডল্যান্ড জোন এর উদ্যোগে আলোচনা সভা ও দুয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় ১৯ অক্টোবর রাতে জামেয়া ক্বোরআনীয়া বার্মিংহাম মিলনায়তনে এ দুয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের যুক্তরাজ্য শাখার প্রধান উপদেষ্টা শায়েখ মাওলানা আব্দুল আজিজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত দুয়া মাহফিলে শুরুতে পবিত্র ক্বোরআনে কারীম থেকে তিলাওয়াত করেন হাফিজ আরিফ উদ্দিন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন শায়খুল হাদীস মাওলানা ইমদাদুল হক হবিগঞ্জী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা এখলাছুর রহমান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উপদেষ্টা পরিষদের সদস্য মাওলানা মুহাম্মদ শামছুদ্দীন,যুক্তরাজ্য শাখার সহ সভাপতি হাফিজ মাওলানা শায়েখ সালেহ আহমদ, বার্মিংহাম শাখার সভাপতি ব্যারিস্টার মাওলানা বদরুল হক, জামেয়া ইসলামীয়া বার্মিংহাম এর শিক্ষা সচিব বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শায়েখ মাওলানা ফয়জুল হক আব্দুল আজিজ,মিডল্যান্ড শাখার সভাপতি মাওলানা খালিদ আহমদ,বার্মিংহাম শাখার সহ সভাপতি মাওলানা মুফতি নুরুল ইসলাম,জমিয়ত নেতা ক্বারী মাওলানা আব্দুল হাফিজ সহ বার্মিংহাম এর বিভিন্ন মসজিদে ইমাম ও খতিব সহ ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় উপস্থিত আলেম উলামা ও নেতৃবৃন্দ বলেন, প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান রহঃ আজীবন ইসলাম বিদ্ধেষী নাস্তিক মুরতাদের বিরোদ্ধে সংগ্রাম করে গেছেন। আল্লাহর জমিনের আল্লাহ খেলাফত প্রতিষ্ঠা জন্য জীবনের শেষদিন পর্যন্ত তিনি প্রচেষ্টা চালিয়েছেন। তিনি ছিলেন বাতিল শক্তির আতঙ্ক। ইসলামী জনতার শক্তি ও সাহস। তার হুংকারে ইসলাম বিদ্ধেষীদের মসনদ থরথর করে কাঁপত। মরহুমে ইন্তেকালে আমরা আমাদের দ্বীনি আন্দোলনের এক সংগ্রামী রাহবার কে হারালাম যা অপূরণীয়।