সিলেটমঙ্গলবার , ২৩ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ব্যারিস্টার মইনুলকে গ্রেফতারের প্রতিবাদে আইনজীবীদের বিক্ষোভ

Ruhul Amin
অক্টোবর ২৩, ২০১৮ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্করিপোর্ট: সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতারের প্রতিবাদে সুপ্রিমকোর্টে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও জামায়াতপন্থী আইনজীবীরা।

আজ ২৩ অক্টোবর মঙ্গলবার দুপুরের দিকে প্রায় শতাধিক আইনজীবী একটি মিছিল নিয়ে কদম ফোয়ারা ও মৎস্য ভবন হয়ে সুপ্রিমকোর্ট চত্বরে এসে সমাবেশে করেন।

সমাবেশে বক্তারা ব্যারিস্টার মইনুল হোসেনকে অবিলম্বে মুক্তি দেয়ার জোর দাবি জানান। অন্যথায় বৃহত্তর কর্মসূচি ঘোষণার হুশিয়ার দেন বিএনপি ও জামায়াতপন্থী আইনজীবীরা।

এসময় বক্তব্য রাখেন- সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী, রফিকুল ইসলাম তালুকদার, কাজী কামরুল ইসলাম সজল, মির্জা আল মাহমুদ, মোহাম্মদ আলী প্রমুখ।

প্রসঙ্গত, গতকাল ২২ অক্টোবর সোমবার রাতে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে উত্তরায় জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের বাসা থেকে বের হওয়ার সময় গ্রেফতার করা হয়।

গত রবিবার দুপুরে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আসাদুজ্জামান নূরের আদালতে টকশোতে কটূক্তির অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন দৈনিক আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টি।