মঙ্গলবার, ২৩ অক্টো ২০১৮ ০৯:১০ ঘণ্টা

ঐক্যফ্রন্টের অগ্রগামী দল সিলেটে, শাহজালালের মাজার জিয়ারত করলেন ড.কামাল

Share Button

ঐক্যফ্রন্টের অগ্রগামী দল সিলেটে, শাহজালালের মাজার জিয়ারত করলেন ড.কামাল

সিলেট রিপোর্ট:রেজিস্ট্রার মাঠে ঐক্যফ্রন্টের জনসভা সামনে রেখে প্রস্তুতি সমন্বয় করতে ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা সুলতান মোহাম্মদ মনসুর এবং বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান সিলেট পৌঁছেছেন।

জাতীয় ঐক্যফ্রন্টের অগ্রগামী দলের এ দুই সদস্য মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে (বিজি-৬০১) সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

একই ফ্লাইটে ঐক্যফ্রন্টের প্রধান গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী এবং সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নাল আবেদীনও সিলেট এসেছেন বলে বিমানবন্দরের একটি সূত্র জানিয়েছে।

বুধবার বেলা দুইটায় সিলেটের রেজিস্ট্রারি মাঠে জনসভার মধ্য দিয়ে যাত্রা শুরু করবে ড. কামাল নেতৃত্বাধীন নবগঠিত এ জোট। এতে গণফোরাম ছাড়াও রয়েছে- বিএনপি, নাগরিক ঐক্য এবং জেএসডি (রব)। সমাবেশ থেকে নতুন কর্মসূচি আসবে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ।

এদিকে, মঙ্গলবার এশার নামাজের পর হযরত শাহজালাল(র.) মাজার জিয়ারত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি সেখানে ফাতেহা পাঠ করেন। এ সময় জাতীয় ঐক্যফ্রন্টের নেতা মোস্তফা মহসিন মন্টু ও ডাকসু’র সাবেক ভিপি সুলতান মো: মনসুরসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,036 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com