সিলেটবুধবার , ২৪ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঐক্যফ্রন্ট নেতাদের মাজার জিয়ারত

Ruhul Amin
অক্টোবর ২৪, ২০১৮ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দাবি আদায়ের আন্দোলনে যাওয়ার আগে সিলেটে হযরত শাহ জালাল (রহ.) ও শাহ পরান (রহ.) এর মাজার জিয়ারত করলেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা।
আজ বুধবার সকাল সাড়ে ৬টায় হযরত জালালের মাজার জিয়ারত করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য নেতারা। পরে সেখান থেকে নেতৃবৃন্দ শহরের অদূরে হযরত শাহ পরান (রহ.) এর মাজারে যান। জিয়ারতের সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আসম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যর আহবায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এম এ হক, খন্দকার আবদুল মোকতাদির, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সাদেক বখত, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার প্রমুখ।

দুই মাজার জিয়ারতের সময় দেশ ও জাতির সমৃদ্ধি সুখ শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত। এর আগে নেতৃবৃন্দ সকাল ৫ টার ফ্লাইটে রওয়ানা করে ৬ টায় সিলেট বিমানবন্দর নামেন। সেখান থেকে তারা সরাসরি মাজারে যান। দুই আওলিয়ার মাজার জিয়ারত শেষে নেতারা হোটেলে বিশ্রাম শেষে সমাবেশে অংশ নেন।
এর আগে গতকাল রাত ৯টার দিকে মাজার জিয়ারত করেন ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদসহ অন্যান্য নেতারা।