সিলেটশনিবার , ২৭ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শৃঙখলা ও দক্ষতায় জকিগঞ্জ-কানাইঘাটের জমিয়ত কর্মীরা এগিয়ে

Ruhul Amin
অক্টোবর ২৭, ২০১৮ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট ৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনকে ঘিরে জমিয়তের তৎপরতা চোখে পড়ার মতো। সাংগঠনিক শৃঙখলা ও কর্মীদের দক্ষতায় জকিগঞ্জ-কানাইঘাটে জমিয়ত এগিয়ে। নিজেদের আসনকে উদ্ধার করতে জমিয়তের তৃণমূল কর্মীদের প্রাণপন চেষ্টা অব্যাহত। আসনটিতে বিশদলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি শায়খুল হাদীস মাওলানা উবায়দুল্লাহ ফারুক।
নির্বাচনকে সামনে রেখে উভয় থানার বিভিন্ন ইউনিয়নে বিএনপি ও জোটের অন্যান্য শরীকদের সঙ্গে মতবিনিময় সভা ধারাবাহিকভাবে পালন করে আসছেন তিনি। ২৬অক্টোবর শুক্রবার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ রাজাগঞ্জ ইউনিয়নের উদ্যোগে অনুষ্ঠিত হয় দুটি মতবিনিময় সভা।
বিকাল সাড়ে চার ঘটিকায় কল্যাণী নয়াবাজারে স্থানীয় জমিয়ত, যুব ও ছাত্র জমিয়তের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় গুরুত্বপূর্ণ দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন শায়খুল আল্লামা উবায়দুল্লাহ ফারুক। তিনি বলেন ইসলাম ও দেশের স্বার্থে জমিয়তকে শক্তিশালী করতে হবে। স্থানীয়ভাবে শক্তিশালী হলে জমিয়তকে মায়নাস করে কেউ কোন সিদ্ধান্তে উপনীত হতে পারবে না। এমনকি সমাজে কোন ধরণের অনৈসলামিক কর্মকাণ্ড করার সাহস কারো হবে না।

বাদ মাগরীব রাজাগঞ্জ মাদ্রাসা মাঠে মরহুম প্রিন্সিপাল হাবীবুর রহমান রহ. এর স্মরণে অনুষ্ঠিত জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভায় তিনি প্রধান অতিথি হিসেবে স্মৃতিচারণমূলক আলোচনা পেশ করেন।
বাদ এশা রাজাগঞ্জ বাজারে রাজাগঞ্জ ইউনিয়ন জমিয়তের উদ্যোগে বিএনপি ও শরীক দলের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন রাজাগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব আব্দুল মুতিন শিকদার, সেক্রেটারি জনাব কয়সর আহমদ, সাংগঠনিক সম্পাদক জনাব বদরুল ইসলাম ও জনাব নুরুজ্জামান। খেলাফত মজলিসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মাও. মাহমুদ হাসান।
মাও. ইমরান হুসাইন এর সঞ্চালনা ও মাও. আব্দুল আজীজ বন্দরবাড়ী এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাও. উবায়দুল্লাহ ফারুক। তিনি বলেন সিলেট ৫ আসন আলেম উলামার আসন। এখানকার মাটি ও মানুষ এই দাবি করে যে, আসনটি জমিয়তকে দেওয়া হোক। আমরা জোটের সিদ্ধান্তের অপেক্ষায়। তিনি আরো বলেন, জোট যদি বিনএনপির প্রার্থীকে মনোনীত করে তবে জমিয়ত সর্বাত্মক সহায়তা করবে।
রাজাগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব আব্দুল মুতিন শিকদার বলেন, জোটের পক্ষ থেকে জমিয়ত কিংবা বিএনপির প্রার্থীকে মনোনীত করা হলে আমরা বিজয়ের জন্য ঐকান্তিক প্রচেষ্টা চালিয়ে যাবো। তিনি আরো বলেন জোট থেকে যদি মাও. উবায়দুল্লাহ ফারুককে মনোনীত করা হয়, তবে আমরা কাজের ক্ষেত্রে একটুও পিছিয়ে থাকব না।
এসময় উপস্থিত ছিলেন মুফতি ইবাদুর রহমান, মাও. আব্দুল জলীল, মাও.ওলীউর রহমান,মাও.শরফ উদ্দীন দেওবন্দী, হা. মাও. ফখরুল ইসলাম, মাও. লোকমান আহমদ, মাও. তহুরুল ইসলাম, মাও. হারুন আহমদ, মাও. কমাল উদ্দীন, মাও. আলী আবদীন, মাও. নজরুল ইসলাম, মাও. তাজুল ইসলাম, মাও. ইমরান হুসাইন ,হা. মাও.সুফিয়ান আহমদ, হা. জাহিদ আহমদ, মাও.সালেহ আহমদ, মাও.সালাহ উদ্দীন, মাও. কামাল উদ্দীন, হা. জাহাঙ্গির আলম,হা. আব্দুন নুর, মাসুম আহমদ প্রমুখ।