রবিবার, ২৮ অক্টো ২০১৮ ০৪:১০ ঘণ্টা

ওমানে দোয়ারাবাজার যুব পরিষদ অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

Share Button

ওমানে দোয়ারাবাজার যুব পরিষদ অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

ওমানে অবস্থানরত সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার নাগরিকদের দোয়ারাবাজার যুব পরিষদ অ্যাসোসিয়েশন ওমান শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি সংগঠনের এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।
সংগঠনের উপদেষ্টাগণ ও সকল সদস্যস্যের সম্মতিক্রমে মোঃ সুয়েব আহমেদ আফজালকে সভাপতি এবং মোঃ মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা করে ৪১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ সাইফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সেলিম আহমেদ, সহ-সভাপতি কামরুল হাসান, সহ- সভাপতি অজয় সুত্রধর, যুগ্ম সম্পাদক মাছুম আহমেদ ফারভেজ, সহ-সাধারণ সম্পাদক আনিসুর রহমান ওয়ানিছ, সহ-সাধারণ সম্পাদক তানজির আহমেদ, সহ-যুগ্ম সম্পাদক সানোয়ার হুসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ইউছুফ আলী, প্রচার সম্পাদক নুর হুসেন, তথ্যবিষয়ক সম্পাদক রুয়েল আহমেদ, সহ-প্রচার সম্পাদক রিয়েল আহমেদ, অর্থ সম্পাদক আলমগীর হুসেন, সহ-অর্থ সম্পাদক নুরুল আমিন, ক্রীড়া সম্পাদক জহির উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক জুবায়ের আহমেদ রনি, সমাজসেবা বিষয়ক সম্পাদক রাজিম আহমেদ, উন্নয়ন বিষয়ক সম্পাদক সাজিল আহমেদ, কার্যনির্বাহী সদস্য, ফয়েজ আহমেদ, সন্তুষ দাষ, মিজানুর রহমান, রইবুল ইসলাম, জমির হুসেন, জাবেদ আহমেদ, ছান মিয়া, দিলাল হুসেন।
সংগঠনের মাধ্যমে প্রবাসীদের সার্বিক সেবা সহযোগিতা ও অবদান রাখার আশাবাদ ব্যক্ত করা হয়। এ লক্ষ্যে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এক সাথে কাজ করার আহ্বান জানানো হয়।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com