সোমবার, ২৯ অক্টো ২০১৮ ০৩:১০ ঘণ্টা

হবিগঞ্জে মোটরসাইকেল আটকিয়ে সাংবাদিক পেটালো পরিবহন শ্রমিকরা

Share Button

হবিগঞ্জে মোটরসাইকেল আটকিয়ে সাংবাদিক পেটালো পরিবহন শ্রমিকরা

হবিগঞ্জ প্রতিনিধি :: সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারা পরিবর্তনের দাবিতে রবিবার সকাল ৬টা থেকে দেশজুড়ে ৪৮ ঘণ্টার ‘কর্মবিরতি’ পালন করছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

কর্মবিরতির নামে নৈরাজ্য চালাচ্ছেন পরিবহন শ্রমিকরা। নিজেরা গণপরিবহন চালানো বন্ধ করে দেওয়ার পাশাপাশি পয়েন্টে পয়েন্টে অবস্থান নিয়ে তারা থামিয়ে দিচ্ছেন সিএনজি চালিত অটোরিকশাসহ যাত্রীদের চলাচলের বিকল্প বাহনও। এজন্য দিনের শুরুতেই চরম ভোগান্তিতে পড়েছেন কর্মস্থলগামী মানুষ ও স্কুল-কলেজগামী ছাত্র-ছাত্রীরা।

এমনকি তাদের হাত থেকে রক্ষা পায়নি দৈনিক প্রতিদিনের বাণীর সাংবাদিক নজরুল ইসলাম তালুকদার। তাকে লাঞ্চিত ও মারপিট করেছে পরিবহন শ্রমিকরা। বানিয়াচং হবিগঞ্জ রোডের কালারডুবা নামক স্থানে সকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, সাংবাদিক নজরুল সকালে হবিগঞ্জ থেকে তার মোটরসাইকেল নিয়ে বানিয়াচং রওয়ানা দেয়। উল্লিখিত জায়গায় আসা মাত্রই অবরোধকারীদের সাথে তর্কে জড়িয়ে পড়েন তিনি। কথা কাটাকাটির একপর্যায়ে সাংবাদিক নজরুলকে কিলঘুষি মারতে থাকে তারা। এ সময় নজরুলের নাকের মধ্যে আঘাত করে শ্রমিকরা। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন সাংবাদিক নজরুল ইসলাম তালুকদার।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com