সিলেটমঙ্গলবার , ৩০ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওভারব্রিজের দাবিতে এমসি কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

Ruhul Amin
অক্টোবর ৩০, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের ঐহিত্যবাহী এমসি কলেজের উভয় ফটকের সামনের রাস্তায় স্পিডব্রেকার ও ওভারব্রিজের দাবিতে মানবন্ধন করেছে কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে কলেজের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন শুরু হয়। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সিলেট-তামাবিল সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মানববন্ধন শেষে আবারো যান চলাচল স্বাভাবিক হয়।

মানববন্ধনে কলেজের হাজারো শিক্ষার্থী অংশ নেয়। এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন স্ব স্ব ব্যানার নিয়ে মানববন্ধনে উপস্থিত ছিল। এসময় শিক্ষার্থীদের হাতে ছিল স্পিডব্রেকার ও ওভারব্রিজের দাবি সম্বলিত পোস্টার ও ফেস্টুন। মানববন্ধন চলাকালে শিক্ষার্থীদের শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, এমসি কলেজের শিক্ষার্থীরা অত্যন্ত ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার করে। বেপোরোয়া গাড়ির আঘাতে যেকোন সময় ঘটে যেতে পারে বড় ধরনের দুর্ঘটনা। ১৪ হাজার শিক্ষাির্থীর নিরাপত্তার স্বার্থে কলেজের উভয় ফটকের সামনে স্পিডব্রেকার ও ফুটওভারব্রিজ স্থাপন জরুরী হয়ে পড়েছে।

অবিলম্বে এমসি কলেজের উভয় ফটকের সামনে স্পিডব্রেকার ও ফুটওভারব্রিজ স্থাপন করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান শিক্ষার্থীরা। অন্যথায় পরবর্তীতে কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও জানান তারা।