মঙ্গলবার, ৩০ অক্টো ২০১৮ ০৯:১০ ঘণ্টা

অবিলম্বে জমিয়ত নেতৃবৃন্দের মুক্তি দিন :যুব জমিয়তের কেন্দ্রীয় সভাপতি তাফহিমূল হক

Share Button

অবিলম্বে জমিয়ত নেতৃবৃন্দের মুক্তি দিন :যুব জমিয়তের কেন্দ্রীয় সভাপতি তাফহিমূল হক

সিলেট রিপোর্ট: যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি হাফিজ মাওলানা তাফহিমূল হক বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির সম্মুখীন। মানুষের জান মালের কোন নিরাপত্তা নেই। সাধারণ মানুষ আজ তাদের নিরাপত্তা নিয়ে শংঙ্কীত। সরকারের পুলিশ বাহিনী স¤পূর্ণ মিথ্যা মামলা দিয়ে আমাদের যুব জমিয়তের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ ও সিলেট মহানগর যুব জমিয়তের প্রচার সম্পাদক হাফিজ মাহদি হাসান মিনহাজ ও নেত্রকোনা জেলা যুব জমিয়ত নেতা মিজানুর রহমান জাকিরকে জেলহাজতে প্রেরণ করেছে। এরকম মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে আলেম ওলামাদের হয়রানি করা অত্যন্ত দুঃখজনক। অবিলম্বে তিনি যুব জমিয়ত নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তির দাবি জানান। তিনি আরও বলেন, সরকার প্রহসনের নির্বাচনের মাধ্যমে আবারও ক্ষমতায় আসার জন্য সারা দেশে বিরোধী নেতৃবৃন্দেরকে গ্রেফতার করছে। দেশে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ সৃষ্টি জন্য হামলা মামলা হয়রানী ও গ্রেফতার বন্ধ করতে সরকারের প্রতি জোর দাবি জানান।

তিনি মঙ্গলবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে কারাবন্ধি যুব জমিয়ত নেতৃবৃন্দের খোঁজ খবর নিতে সিলেট আসলে জেলা ও মহানগর যুব জমিয়ত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মহানগর যুব জমিয়তের সভাপতি মাওলানা কবির আহমদের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মাওলানা রায়হান উদ্দিনের পরিচালনায় সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন যুব জমিয়ত বাংলাদেশের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, জেলা যুব জমিয়তের সহ সভাপতি হাফিজ মাসউদ আজহার, মহানগর সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল আতিক, সহ সাধারণ সম্পাদক মুফতী বাহরুল আমীন, জেলার সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন খান, মহানগর সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুল করিম দিলদার, সহ অর্থ সম্পাদক মাওলানা ফরহাদ কোরাইশী, আপ্তাব হাসান, আল আমিন শিকদার প্রমুখ।

এই সংবাদটি 1,032 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com