বুধবার, ৩১ অক্টো ২০১৮ ০৭:১০ ঘণ্টা

কানাইঘাটের মাওলানা আজির উদ্দিনের জমিয়তে যোগদান

Share Button

কানাইঘাটের মাওলানা আজির উদ্দিনের জমিয়তে যোগদান

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের আদর্শে অনুপ্রাণিত হয়ে যোগদান করেছেন সিলেটে কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউপির ৪নং ওয়ার্ডের বাংলাদেশ জামায়াত ইসলামীর সভাপতি মাওলানা আজির উদ্দিন।
তিনি বুধবার (৩১ অক্টোবর) সকালে রাজাগঞ্জ অস্থায়ী কার্যালয়ে উপমহাদেশের প্রাচীনতম ইসলামী সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রাথমিক সদস্য ফরম পুরণ করে জমিয়তে যোগদান করেন।
এসময় তিনি বলেন, সঠিক ইসলামী রাজনীতি করতে হলে জমিয়তে উলামায়ে ইসলামের বিকল্প নেই। এজন্যই আজ আমি স্বজ্ঞানেই জমিয়তে যোগদান করলাম। আমি এখন থেকে জমিয়তের সকল কার্যক্রমে অংশগ্রহণ করবো।
এসময় উপস্থিত ছিলেন মাওলানা হারুন আহমদ, মাওলানা আলী আবেদীন, মাওলানা তাজুল ইসলাম ফাহিম, মাওলানা ইমরান হোসাইন চৌধুরী প্রমুখ।
এদিকে মাওলানা আজির উদ্দিন জমিয়তে উলামায়ে ইসলামে যোগদান করায় তাকে অভিনন্দন জানিয়েছেন রাজাগঞ্জ ইউনিয়ন জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল আজিজ বন্দরবাড়ি, সিনিয়র সহ সভাপতি হাফিজ মাওলানা ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা লোকমান আহমদ, যুব জমিয়ত সভাপতি মাওলানা আব্দুল মতিন, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন চৌধুরী, ছাত্র জমিয়ত ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমদ, সাধারণ সম্পাদক বদর উদ্দিন কামরান। নেতৃবৃন্দ বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা শায়খ আব্দুল মোমিন ও মহাসচিব আল্লামা নুর হোসেইন ক্বাসেমীর নেতৃত্বে আজ সারাদেশে জমিয়তের নবজাগরণ সৃষ্টি হয়েছে। এর ধারাবাহিকতায় দেশের বিভিন্ন অঞ্চলে জমিয়তের যোগদান কার্যক্রম অব্যাহত রয়েছে। আল্লাহর জমিনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠার আন্দোলনে জমিয়তে উলামায়ে ইসলাম কাজ করে যাচ্ছে। নেতৃবৃন্দ যোগদানকারী মাওলানা আজির উদ্দিনকে অভিনন্দন ও মোবারকবাদ জানান।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com