সিলেটরবিবার , ৪ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পুরান কালারুকা মাদ্রাসায় সৃষ্ট ঘটনা সমাধানে আলেমদের বৈঠক

Ruhul Amin
নভেম্বর ৪, ২০১৮ ৩:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার পুরান কালারুকা মাদরাসার সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে সিলেটের কওমীপন্থী আলিমদের এক জরুরী সভা আল্লামা আব্দুল মতিন ধনপুরীর আহবানে ২ নভেম্বর শুক্রবার বাদ মাগরিব সিলেটের একটি মাদরাসায় অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন বারুতখানা মহিলা মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুস সালাম, পুরান কালারুকা মিসবাহুল উলুম মাদরাসার নাজিমে তা’লিমাত মাওলানা আমিরুল হক ও মাওলানা মুনাজির আহমদ, জামেয়া ফয়জুল উলুম মাদরাসার মুহতামিম মুফতী ফয়জুল হক জালালাবাদী, জামেয়া রাহমানিয়ার প্রতিষ্ঠাতা মাওলানা আছলাম রহমানী, জামেয়া মোহম্মদিয়া মাদরাসার মুহতামিম মাওলানা জহুরুল হক, মাওলানা কারী একরামুল আজিজ, হাফিজ আব্দুল মালিক প্রমুখ।
উপস্থিত আলিমগণ সৃষ্ট পরিস্থিতি নিয়ে বিশদ আলোচনার পর সিদ্ধান্ত গৃহীত হয় আগামীতে আর কোন অপ্রীতি কর ঘটনা যাতে না ঘটে, সে বিষয়ে উভয় পক্ষকে সংযম ধারনের আহবান জানান। বিষয়টি আশু সমাধানের জন্য আল ইসলাহ নেতৃবৃন্দের সাথে আলাপ-আলোচনা চলছে।
বিষয়টি অগ্রগতি নিয়ে আজ ৩ নভেম্বর শনিবার বাদ মাগরিব দরগাহে হযরত শাহজালাল র. এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে সকল মাদরাসার মুহতামিমদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন মাওলানা আব্দুল মতিন ধনপুরী।