বৃহস্পতিবার, ০৮ নভে ২০১৮ ০৬:১১ ঘণ্টা

সিলেটে ৯ পুলিশ কর্মকর্তার পদোন্নতি

Share Button

সিলেটে ৯ পুলিশ কর্মকর্তার পদোন্নতি

ডেস্ক রিপোর্ট :
সিলেট মেট্রোপলিটন ও জেলা পুলিশের ৯ কর্মকর্তা এসপি পদে পদোন্নতি পেয়েছেন। তাদের মধ্যে ৭ জন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এবং ২ জন জেলা পুলিশের বিভিন্ন পদে কর্মরত রয়েছেন।
পদোন্নতি প্রাপ্তরা হলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. জাবেদুর রহমান, অতিরিক্ত উপ কমিশনার মো. রওশনুজ্জামান সিদ্দিকী, অতিরিক্ত উপ কমিশনার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত উপ কমিশনার বিভুতি ভূষণ ব্যানার্জী, অতিরিক্ত উপ কমিশনার এবং বর্তমানে দক্ষিণ সুদানে শান্তি মিশনে কর্মরত জেদান আল মুসা, অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব, অতিরিক্ত উপ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত এসপি ইমাম মোহাম্মদ শাদিদ এবং ইনহাউজ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত এসপি ফাল্গুনী পুরকায়স্থ।
বুধবার এ ৯ কর্মকর্তাসহ ২৩৫ কর্মকর্তাকে এসপি পদে পদোন্নতির প্রজ্ঞাপন জারি করা হয়। এর মধ্যে ৫ জন নিয়মিত এবং ২৩০ জন সুপার নিউমারারি পদোন্নতি পেয়েছেন।
গত ৪ জুলাই পুলিশ সদর দফতর থেকে পুলিশের ৪৯৫ কর্মকর্তাকে সুপার নিউমারারি পদোন্নতি দেয়ার প্রস্তাব করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছিল। পুলিশ সদর দফতরের অ্যাডিশনাল ডিআইজি (ওঅ্যান্ডএম) এস এম আখতারুজ্জামান স্বাক্ষরিত ওই চিঠি যাচাই-বাছাই শেষে ২৩০ জনের অনুমোদন দেয়া হয়।
এসএমপি’র অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব পদোন্নতির বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সংবাদটি 1,007 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com