সিলেটশনিবার , ১০ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট-১ আসনে আ.লীগের মনোনয়ন নিলেন মুহিত-মোমেন

Ruhul Amin
নভেম্বর ১০, ২০১৮ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও তার ছোট ভাই সাবেক রাষ্ট্রদূত ড. এ কে মোমেন। শুক্রবার সন্ধ্যায় অর্থমন্ত্রীর পক্ষে তার ছেলে সাহেদ মুহিত এই মনোনয়নপত্র সংগ্রহ করেন।
একইদিন ঢাকায় দলীয় অফিস থেকে সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ক্রয় করেন জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ও অর্থমন্ত্রী মুহিতের ছোট ভাই ড. এ কে আবদুল মোমেন।

মোমেনের হাতে মনোনয়ন ফরম সংগ্রহের জন্য অর্থমন্ত্রী স্বাক্ষরিত চেক প্রদানকালে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান এ কে আব্দুল মুবিন, গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের কনসালটেন্ট এ এস সুজন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, কান্দিগাঁও ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, আওয়ামী লীগ নেতা জাবেদ সিরাজ।

এদিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সিলেট ১ ও ৩-এ দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
শুক্রবার বিকেলে ঢাকার ধানমন্ডির আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করে মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, ‘আমি সিলেট-১ ও সিলেট-৩ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছি। নেত্রী যে আসনটি দেবেন, সে আসনেই নির্বাচন করব।