শনিবার, ১০ নভে ২০১৮ ০৪:১১ ঘণ্টা

নির্বাচনে অংশ নিতে দেশে ফিরলেন মাওলানা শুয়াইব আহমদ

Share Button

নির্বাচনে অংশ নিতে দেশে ফিরলেন মাওলানা শুয়াইব আহমদ

সিলেট রিপোর্ট :
২০ দলীয় জোটের অন্যতম শরীক দল জমিয়তে উলায়ে ইসলাম বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ইউকে জমিয়তে উলামায়ে ইসলাম এর সভাপতি বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ শিল্পপতি প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসন থেকে অংশ নিতে লন্ডন থেকে দেশে ফিরেছেন। তিনি গত বৃহস্পতিবার বেলা ২টায় ঢাকায় এমারাত এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। তিনি দেশে এসেই জমিয়ত মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসেমী সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। শনিবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে তার দেখা করার কথা রয়েছে।
মাওলানা শুয়াইব আহমদ বৃটেন ও বাংলাদেশ দুই জায়গাতেই সক্রিয়ভাবে রাজনীতি করেন। তিনি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিবের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি দেশে অনেকগুলো সামাজিক ও মানবিক সেবামূলক প্রকল্প নিয়মিত পরিচালনা করেন। ধর্মীয় ও রাজনৈতিক অঙ্গনে তিনি একনামে পরিচিত। নিজ এলাকা সুনামগঞ্জের গণমানুষের কাছে তিনি অত্যন্ত প্রিয় এক ব্যক্তিত্ব। যে কোন সামাজিক ও সেবামূলক কাজে এবং সুনামগঞ্জবাসীর প্রয়োজনে তিনি সবার আগে সাড়া দিয়ে থাকেন।
মাওলানা শোয়াইব আহমদ দেশে ফেরার নিশ্চিত করেছেন সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী। তিনি জানান, “আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে ২০ দলীয় জোট থেকে নির্বাচনের প্রস্তুতি নিয়েই দেশে ফিরেছেন। তিনি গত উপ নির্বাচনে দিরাই-শাল্লায় নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম কিনেন। পরে ২০ দলীয় জোট নেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অনুরোধে তিনি মনোনয়নপত্র জমা দেননি।
এ সপ্তাহে তিনি সিলেটে আসার কথা রয়েছে।

এই সংবাদটি 1,103 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com