সিলেটরবিবার , ১১ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে আলোচনা সভা

Ruhul Amin
নভেম্বর ১১, ২০১৮ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১টায় সুবহানীঘাট সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করে মহানগর যুবলীগ।

সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিমের সভাপতিত্বে ও কার্যকরি কমিটির সদস্য রাহেল আহমদ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি।

প্রধান অতিথির বক্তব্যে আলম খান মুক্তি বলেন, দেশ বিরোধী সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সু-নিশ্চিত করতে সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির রুহের আত্মার মাগফেরাত কামনা ও রাষ্ট্র নায়ক মাননীয় সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আনিছুজ্জামান আনিছ, আনিছুর রহমান তিতাস, লাহিন আহমদ, ফারুকুল ইসলাম ফারুক, মুরাদ আহমদ মুরন, আব্দুর রব ছায়েম, ইমামুর রহমান লিটন, গোলজার আহমদ জগলু, হোসেন আহমদ বাবু, কলিন্স সিংহ, মিনহাজ চৌধুরী লিটন, হোসেন আহমদ, ইসলাম উদ্দিন, ওমর ফারুক, উবায়েদ বিন বাছিত সুমন, আব্দুল হাফিজ নুর আলী, মুহিবুর রহমান মুন্না, জাহির আহমদ চৌধুরী, তারেক আহমদ চৌধুরী, বুলবুল চৌধুরী, এডভোকেট আবুল কাশেম প্রমুখ।