সিলেটমঙ্গলবার , ১৩ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট-১ আসনে জমিয়তের মনোনয়ন পত্র সংগ্রহ করলেন মুফতি আহমাদুল হক

Ruhul Amin
নভেম্বর ১৩, ২০১৮ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সদর-মহানগর) আসনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের দলীয় মনোনয়ন পত্র ক্রয়করেছেন মাওলানা মুফতি আহমাদুল হক।
প্রসঙÍত, আজ মঙ্গলবার সকালে দলের মহাসচি আল্লামা নুর হোছাইন কাসেমী দলীয় মনোনয়নপত্র বিক্রয় অনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রথম দিনে ২২ জন মনোনয়নপত্র কিনেছেন। বৃহস্পতিবার বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে বলে দলীয় সুত্র জানায়।

প্রসঙÍত, আজ মঙ্গলবার সকালে দলের মহাসচি আল্লামা নুর হোছাইন কাসেমী দলীয় মনোনয়নপত্র বিক্রয় অনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রথম দিনে ২২ জন মনোনয়নপত্র কিনেছেন। জমিয়তে উলামায়ে ইসলাম কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র বিক্রির প্রথম দিনে যেসকল নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেন, তারা হলেন-সুনামগঞ্জ- ৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনের জন্য মাওলানা এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী। হবিগঞ্জ-২ (আজমিরীগঞ্জ-বানিয়াচং) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী। সিলেট- ৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুকের পক্ষে দলের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন।  নীলফামারী- ১ (ডিমলা-ডোমার) আসনের জন্য মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী। নারায়ণগঞ্জ- ৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের জন্য মুফতী মুনির হোসাইন কাসেমী। সিলেট- ৪ (গোয়াইনঘাট, জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনের জন্য মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী। কিশোরগঞ্জ-৬ (কুলিয়ারচর-ভৈরব) আসনের জন্য আলহাজ্ব আতিকুজ্জামান।
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লাহ) আসনে প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ ।  চট্টগ্রাম- ৫ (হাটহাজারী-চট্টগ্রাম আংশিক) আসনের জন্য মাওলানা নাসির উদ্দীন মুনির।  বি-বাড়ীয়া- ২ (আশুগঞ্জ-সরাইল) আসনের জন্য মাওলানা জুনায়েদ আল-হাবীবের পক্ষে মাওলানা আনোয়ার হোসাইন। ঢাকা-৫ (বাড্ডা, রামপুরা, ভাটারা) আসনের জন্য মুফতি মাহবুবুল আলম। গাজীপুর-২ আসনের জন্য মুফতি নাসির উদ্দীন খান। নরসিংদী-৩ (শিবপুর) আসনের জন্য মাওলানা আব্দুর রহিম। নেত্রকোনা-৫ (পুর্বধলা) আসনের জন্য প্রিন্সিপাল মাওলানা আব্দুল ওয়াহহাব হামিদী। নরসিংদি-২ (পলাশ) আসনের জন্য মাওলানা হেদায়াতুল ইসলাম। নেত্রকোনা-৪ সংসদীয় আসনের জন্য মাওলানা রূহুল আমীন নগরী । জয়পুরহাট-১ আসনের জন্য মাওলানা বোরহান উদ্দীন। নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া ) আসনের জন্য মাওলানা মফিজুর রহমানের পক্ষে ডাক্তার মাওলানা মুসাদ্দিক আল মাদানী । বি-বাড়ীয়া-৩ (সদর-বিজয় নগর) আসনে মুফতি ইমরানুল বারী সিরাজী,নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে আলহাজ¦ হাফেজ মো: রইছ উদ্দিন।
সিলেট-১ (সদর-মহানগর) আসনে হাফেজ মাওলানা আহমাদুল হক মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মঙ্গলবার থেকে শুরু করে আগামী বৃহস্পতিবার পর্যন্ত মনোনয়নপত্র বিক্রয় চলবে। আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীগণ এই তিন দিনের মধ্যে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন।