সিলেটবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মেজরটিলায় পুলিশের ভয়ে ছাদ থেকে পড়ে আসামীর মৃত্যু

Ruhul Amin
নভেম্বর ১৪, ২০১৮ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রির্পোট: সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর শাহপরান থানার মেজরটিলা(ইসলামপুর) এলাকায় বুধবার ভোরে পুলিশের ভয়ে ছাদ থেকে পড়ে মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আব্দুল্লাহ’র(২৯) মৃত্যু হয়েছে।

নিহত আব্দুল্লাহ গোয়াইনঘাট উপজেলার নয়াগ্রাম উত্তর লাফনাউট গ্রামের মৃত মাওলানা ইয়াকুব আলীর ছেলে। বর্তমানে সে মেজরটিলা ফ্লাল্গুনী ৩৮নং মারুফ ভিলায় বোনের বাসায় বসবাস করত।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল্লাহ সিলেটের যুগ্ম মহানগর দায়রা জজ আদালতে দায়ের করা (মামলা নং-এসসি ১১৬৭/১৫) মামলার ওয়ারেন্টভূক্ত আসামী।

তিনি জানান, আসামীকে ধরতে মঙ্গলবার দিবাগত রাত ৪টায় মেজরটিলা এলাকায় যায় পুলিশ। ফাল্গুনী ৩৮ নম্বর বাসার বাইরে অবস্থানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল্লাহ পালানোর চেষ্টা চালায়। এ সময় ছাদ থেকে পড়ে সে গুরুতর আহত হলে বাড়ির লোকজন ও পুলিশ মিলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৪টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়। তিনি জানান, ওসমানী মেডিকেল কলেজে নিহতের লাশ ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।

নিহতের বড় ভাই তাজুল ইসলাম জানায়, বুধবার ভোর রাত আনুমানিক ৪টার দিকে তার ভাইকে ধরতে শাহপরান (র.) থানার এস আই রাজিব কুমারের নেতৃত্বে পুলিশ তাদের বাড়ীতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল্লাহ গ্রেফতার এড়াতে দৌড়ে বাড়ির ছাদের উপরে উঠে। এক পর্যায়ে পাশের বাড়ির ছাদে আশ্রয় নেয়ার চেষ্টা করে। এ সময় আব্দুল্লাহ ছাদ থেকে নিচে পড়ে গেলে গুরুতর আহত হয়। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে হাসপাতালের ১১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ভোরে তার মৃত্যু হয় বলে জানান তিনি।