বুধবার, ১৪ নভে ২০১৮ ০৬:১১ ঘণ্টা

হবিগঞ্জ-৩ আসনে জমিয়তের মনোনয়ন কিনলেন মুফতি আফযাল হোসাইন রাহমানী

Share Button

হবিগঞ্জ-৩ আসনে জমিয়তের মনোনয়ন কিনলেন মুফতি আফযাল হোসাইন রাহমানী

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট মুফাসসীরে কুরআন , জামিয়া মাদানিয়া দারুল কোরআন আব্দুুল্লাহপুর কেরানীগঞ্জের প্রিন্সিপাল ও জামিয়া উসমানিয়া হাসনাবাদ কেরানীগঞ্জের শায়খুল হাদীস মাওলানা মুফতি আফযাল হোসাইন রাহমানী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলীয় মনোনয়নপত্র ক্রয়করেছেন। তিনি আজ বুধবার দলীয় কার্যালয় থেকে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এযাবত আরো যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন,সুনামগঞ্জ- ৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনের জন্য মাওলানা এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী। হবিগঞ্জ-২ (আজমিরীগঞ্জ-বানিয়াচং) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী। সিলেট- ৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুকের পক্ষে দলের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন।  নীলফামারী- ১ (ডিমলা-ডোমার) আসনের জন্য মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী। নারায়ণগঞ্জ- ৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের জন্য মুফতী মুনির হোসাইন কাসেমী। সিলেট- ৪ (গোয়াইনঘাট, জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনের জন্য মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী। কিশোরগঞ্জ-৬ (কুলিয়ারচর-ভৈরব) আসনের জন্য আলহাজ্ব আতিকুজ্জামান।
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লাহ) আসনে প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ ।  চট্টগ্রাম- ৫ (হাটহাজারী-চট্টগ্রাম আংশিক) আসনের জন্য মাওলানা নাসির উদ্দীন মুনির।  বি-বাড়ীয়া- ২ (আশুগঞ্জ-সরাইল) আসনের জন্য মাওলানা জুনায়েদ আল-হাবীবের পক্ষে মাওলানা আনোয়ার হোসাইন। ঢাকা-৫ (বাড্ডা, রামপুরা, ভাটারা) আসনের জন্য মুফতি মাহবুবুল আলম। গাজীপুর-২ আসনের জন্য মুফতি নাসির উদ্দীন খান। নরসিংদী-৩ (শিবপুর) আসনের জন্য মাওলানা আব্দুর রহিম। নেত্রকোনা-৫ (পুর্বধলা) আসনের জন্য প্রিন্সিপাল মাওলানা আব্দুল ওয়াহহাব হামিদী। নরসিংদি-২ (পলাশ) আসনের জন্য মাওলানা হেদায়াতুল ইসলাম। নেত্রকোনা-৪ সংসদীয় আসনের জন্য মাওলানা রূহুল আমীন নগরী । জয়পুরহাট-১ আসনের জন্য মাওলানা বোরহান উদ্দীন। নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া ) আসনের জন্য মাওলানা মফিজুর রহমানের পক্ষে ডাক্তার মাওলানা মুসাদ্দিক আল মাদানী । বি-বাড়ীয়া-৩ (সদর-বিজয় নগর) আসনে মুফতি ইমরানুল বারী সিরাজী,নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে আলহাজ¦ হাফেজ মো: রইছ উদ্দিন।
সিলেট-১ (সদর-মহানগর) আসনে হাফেজ মাওলানা আহমাদুল হক মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এই সংবাদটি 1,029 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com