সিলেটশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে জমিয়তের মনোনয়ন কিনলেন মাওলানা জামিলুর রহমান চৌধুরী

Ruhul Amin
নভেম্বর ১৭, ২০১৮ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে অর্ধশত দলীয় মনোনয়নপত্র বিক্রি করেছে ঐতিহ্যবাহি ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ। গত (১৩ নভেম্বর) মঙ্গলবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়। মনোনয়নপত্র বিক্রয় উদ্বোধন করেন দলের মহাসচিব শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমী। জানাগেছে গত তিন দিনে অর্ধশত মনোনয়ন ফরম বিক্রয় হয়েছে। জাতীয় সংসদ নির্বাচনে  এযাবত আরো যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন,সুনামগঞ্জ- ৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনের জন্য মাওলানা এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী ও হাফিজ মাওলানা সৈয়দ তামিম আহমদ।  সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে সুনামগঞ্জ জেলা জমিয়তের সহসাংগঠনিক সম্পাদক ও ছাতক উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা জামিলুর রহমান চৌধুরী। হবিগঞ্জ-২ (আজমিরীগঞ্জ-বানিয়াচং) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী। সিলেট- ৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুক। নীলফামারী- ১ (ডিমলা-ডোমার) আসনের জন্য মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী। নারায়ণগঞ্জ- ৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের জন্য মুফতী মুনির হোসাইন কাসেমী। সিলেট- ৪ (গোয়াইনঘাট, জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনের জন্য মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী। কিশোরগঞ্জ-৬ (কুলিয়ারচর-ভৈরব) আসনের জন্য আলহাজ্ব আতিকুজ্জামান। সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লাহ) আসনে প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ । চট্টগ্রাম- ৫ (হাটহাজারী-চট্টগ্রাম আংশিক) আসনের জন্য মাওলানা নাসির উদ্দীন মুনির। বি-বাড়ীয়া- ২ (আশুগঞ্জ-সরাইল) আসনের জন্য মাওলানা জুনায়েদ আল-হাবীবের পক্ষে মাওলানা আনোয়ার হোসাইন। ঢাকা-৫ (বাড্ডা, রামপুরা, ভাটারা) আসনের জন্য মুফতি মাহবুবুল আলম।

সিলেট-১ আসনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মনোনয়ন পত্র সংগ্রহ করলেন মুফতি আহমাদুল হক, মাওলানা শায়খ আব্দুল আজিজ সিদ্দিকী, হাফেজ মাওলানা মো: রইছ উদ্দিন।  সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে অধ্যক্ষ আব্দুর রহমান সিদ্দিকী।
গাজীপুর-২ আসনের জন্য মুফতি নাসির উদ্দীন খান। নরসিংদী-৩ (শিবপুর) আসনের জন্য মাওলানা আব্দুর রহিম। নেত্রকোনা-৫ (পুর্বধলা) আসনের জন্য প্রিন্সিপাল মাওলানা আব্দুল ওয়াহহাব হামিদী। নরসিংদি-২ (পলাশ) আসনের জন্য মাওলানা হেদায়াতুল ইসলাম। নেত্রকোনা-৪ সংসদীয় আসনের জন্য মাওলানা রূহুল আমীন নগরী । জয়পুরহাট-১ আসনের জন্য মাওলানা বোরহান উদ্দীন। নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া ) আসনের জন্য মাওলানা মফিজুর রহমানের পক্ষে ডাক্তার মাওলানা মুসাদ্দিক আল মাদানী । বি-বাড়ীয়া-৩ (সদর-বিজয় নগর) আসনে মুফতি ইমরানুল বারী সিরাজী,নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে আলহাজ¦ হাফেজ মো: রইছ উদ্দিন। নেত্রকোনা-২ (সদর-বারহাট্রা) আসনে মুফতি আনিসুর রহমান।