সিলেটমঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর মনোনয়ন বাতিলের দাবিতে স্ত্রীর সংবাদ সম্মেলন

Ruhul Amin
নভেম্বর ২০, ২০১৮ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্করিপোর্ট:  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (ইসলামপুর) জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশী ও দলটির উপজেলা আহ্বায়ক নেতা মোস্তফা আল মাহমুদের মনোনয়ন বাতিলের দাবি জানিয়েছেন তার স্ত্রী নুজহাতুন নেছা।

আজ ২০ নভেম্বর মঙ্গলবার সকালে ক্রাইম রিপোর্টার্স বহুমূখী সমবায় সমিতি লিমিটেড কার্যালয়ে আযোজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। তাদের মেয়ে মুবাশ্বেরা মাহমুদ বুশরা এ লেভেল এবং ছেলে ওমর ফারুক ও লেভেলে পড়েন। মায়ের সাথে তারাও সংবাদ সম্মেলনে ছিলেন।

নুজহাতুন নেছা বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে নির্বাচন করবেন। যিনি নিজের স্ত্রী সন্তানদের খোঁজ রাখেন না। সংসদ সদস্য নির্বাচিত হলে কিভাবে এলাকার মানুষের খোঁজ খবর রাখবেন। সরকারের কাছে নিজের সন্তানদের অধিকার আদায়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও মোস্তফার মনোনয়ন বাতিলের দাবি জানান তিনি।

তিনি বলেন, ১৯৯৯ সালের ৬ আগস্ট পরিবারিকভাবে মোস্তফার সঙ্গে তার বিয়ে হয়। প্রথম কন্যা সন্তানের পর ২০০৩ সালে ছেলে সন্তানের মা হন নুজহাত। এর ৬ মাসের মাথায় মোস্তফা হঠাৎ চায়না চলে যান। পরে শ্বশুর বাড়ির লোকেরা তাকে বাড়ি থেকে বের করে দেয়। বাধ্য হয়ে টাঙ্গাইলে একটি কুড়ে ঘর তুলে সন্তানদের নিয়ে বসবাস শুরু করেন। সেখানে কৃষি কাজ করে চলে তার সংসার।

নুজহাতুন বলেন, স্বামী আমাকে অযোগ্য স্ত্রী বলে। গত এক বছর ধরে আমার এবং সন্তানদের কোনো খোঁজ-খবর নেননি।দেননি ভরণ-পোষণ ঠিকভাবে তিনি। আমি সন্তানদের নিয়ে আলাদা উত্তরায় থাকি। আমার স্বামী গুলশানে থাকেন। আমাদের ছেলে-মেয়েরাও তাকে ভয় পায়; কারণ তিনি ছেলে-মেয়েসহ আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন।

তিনি বলেন, স্বামী টাকা পয়সা দেয় না, ছেলে-মেয়েদের পড়াশোনার অর্থ জোগাড় করা আমার পক্ষে কঠিন হয়ে গেছে। আমি চাই আমার স্বামী আমাদের ভরণ পোষণ দেবে। ছেলে-মেয়ে ও আমার অধিকার দেবে। অন্য এক নারীর সঙ্গে মোস্তফা আল মাহমুদের অবৈধ সম্পর্কের অভিযোগও আনেন তিনি।