সিলেটমঙ্গলবার , ২০ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নিউইয়র্কে তারেক রহমানের জম্ম বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

Ruhul Amin
নভেম্বর ২০, ২০১৮ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

 

রশীদ আহমদ :   বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নিউইর্য়ক মহানগর শাখার উদ্দোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমানের ৫৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।শাখা সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল খালেক এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট আরিফ আর চৌধুরী ও সিনিয়ার যুগ্ন সম্পাদক এমডি আরিফ হোসাইন এর যৌথ পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি কার্যকারী পরিষদ সদস্য ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আব্দুল লতিফ সম্রাট। আরো উপস্থিত ছিলেন সিনিয়ার সহ সভাপতি খলকুর রহমান, যুগ্ন সম্পাদক আনোয়ার জাহিদ, সাংগঠনিক সম্পাদক  হাসান আহমদ,সহ-সাংগঠনিক সম্পাদক  আহমেদ সালমান, সহ-সাংগঠনিক সম্পাদক  বদিউল আলম,সাংস্কৃতিক সম্পাদক এলিজা আক্তার মুক্তা সহ নিউইয়র্ক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশের উৎপাদন-উন্নয়ন ও সমৃদ্ধির স্বাপ্নিক  তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকীতে  প্রাণঢালা শুভেচ্ছা জানান। দেশাত্ববোধে জারিত হওয়া অপার সম্ভাবনাময় সেদিনের তারুণ্যদীপ্ত নেতার অভ্যূদয় দেশী-বিদেশী চক্রান্তকারীরা কখনোই মেনে নিতে পারেনি। তাই ১/১১-তে মঈনউদ্দিন-ফখরুদ্দিনের সরকার  তারেক রহমানকে নি:শেষ করার জন্য মামলা, শারিরীক নির্যাতন ও ক্রমাগত কুৎসা রটনার ধারা বর্ষণ চালায়। কিন্তু তারপরও তাঁকে নীরব ও বিচলিত করতে পারেনি, দুর্বল করা যায়নি তাঁর অটুট মনোবলকে।

বক্তারা তাঁর আশু সুস্থতা, সুখী ও দীর্ঘ জীবন কামনা করে বলেন,আওয়ামী লীগ সরকারের নির্যাতন, নিপীড়ন দূঃশাসনে দেশ আজ ধ্বংসের সর্বশেষ প্রান্তে উপনীত হয়েছে। দেশের সার্বভৌমত্ব ও স্বাধীনতা আজ হুমকির মূখে। বহুদলীয় গণতন্ত্রের শেষ চিহ্নটুকু মুছে ফেলে আবারও একদলীয় শাসনের নিষ্পেষণে সারাজাতিকে বন্দী করা হয়েছে। এই দু:সময়ে  তারেক রহমানের নি:শংক মনোবল ও দৃঢ় নেতৃত্ব দুঃশাসনের বিরুদ্ধে জাতীয়তাবাদী শক্তিকে উজ্জীবিত করেছে।