সিলেটবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে আলহাজ আতাউর রহমানের মতবিনিময়

Ruhul Amin
নভেম্বর ২২, ২০১৮ ১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ খিলাফত মজলিসের কেন্দ্রীয় শুরা সদস্য ও যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি, সিলেট -2২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের মনোনয়ন প্রত্যাশা আলহাজ্ব মাওলানা আতাউর রহমান বলেন, আজ দেশের মানুষ মহাজোটের কারণে শান্তি নেই। প্রতিটি এলাকায় উন্নয়ন হলেও বিশ্বনাথ-ওসমানীনগরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত। এই এলাকা দিয়ে গ্যাস লাইন দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌছালেও আমাদের এলাকায় কোন গ্যাস পৌছায়নি। বিশ্বনাথ-ওসমানিনগর রাস্তার অবস্থা দেখে মনে হচ্ছে এই এলাকায় কোন জনতাবিধি ছিল না।

বুধবার দুপুরে বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি আরও বলেন, এই এলাকার বাসিন্দাদের রেমিট্যান্সের টাকা দিয়ে বাংলাদেশ অর্থনীতির সিংহভাগ আমরা পুরণ করে যাচ্ছি।
বাংলাদেশ খিলাফত মজলিস হোসেন মোহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় ঐক্য 58 দলীয় জোটের মধ্যে রয়েছে এবং জোট থেকে সিলেট -২ আসনেই নির্বাচন হবে।

এদিকে হোসেন মোহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জোটের অন্য কেন্দ্রীয় নেতা সাবেক এমপি ইয়াহিয়া চৌধুরীও দল থেকে মনোনয়ন পাওয়ার জন্য যুদ্ধ করছেন। এই প্রশ্নের উত্তরে বলেন- জোট থেকে এখনো কাউকে মনোনয়ন দেওয়া হয়নি। সিলেট -২ আসনে জোট থেকে তিনিই নির্বাচনে মনোনয়ন পাবেন বলে আশাবাদী।
বাংলাদেশ খিলাফত মজলিসের বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি শমসের আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনহার উদ্দিন পরিচালনায় বক্তব্য রাখেন- সিলেট মহানগর কিলাফত মজলিসের সাধারণ সম্পাদক মওলানা ইমরান আলম, জেলা কমিটির সহ-সম্পাদক সম্পাদক কবির উবায়দুর রহমান, জেলা নেতা মুনতাসিম বিল্লা জালালী। উপস্থিত ছিলেন- বিশ্বনাথ উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান, আশরাফুল হক, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, অর্থ সম্পাদক আবদুল কাদিও, প্রশিক্ষণ সম্পাদক হাবিবুর রহমান আনসারী, প্রচার সম্পাদক হাফিজ উদ্দিন, নির্বাহী সদস্য আবদুল আলী, ইউপি নেতা মোস্তাক আহমেদ , ছাত্র মজলিস নেতা মোঃ আবু আনাছ প্রমুখ।

প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তৃতা সহ সভাপতি আশিক আলী। উপস্থিত ছিলেন- জাহাঙ্গীর আলম খায়ের, রুহেল উদ্দিন, কামাল মুন্না, নবীন সোহেল, আকতার আহমদ শাহেদ, মিছবাহ উদ্দিন, বদরুল ইসলাম মহসিন।