সিলেটবৃহস্পতিবার , ২৯ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বি-বাড়ীয়া-২ ও ৩ আসনে মনোনয়ন দাখিল করলেন মাওলানা জুনায়েদ আল-হাবীব

Ruhul Amin
নভেম্বর ২৯, ২০১৮ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী বক্তা, মুফতি ফজলুল হক আমিনী (রাহ.)এর রাজনৈতিক আন্দোলন সংগ্রামের সহযোদ্ধা, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর সহসহভাপতি মাওলানা জুনায়েদ আল-হাবীব বিএনপি ও জাতীয় ঐক্য ফ্রন্ট এর কেন্দ্রীয় হাই কমান্ডের নির্দেশনা অনুসরণ করে দুটি আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল (২৮ নভেম্বর) বুধবার বি-বাড়ীয়া- ২ ও ৩ আসনে জেলা রিটার্নিং কর্মকর্তার হাতে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।
এ সময়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের বি-বাড়ীয়া জেলার নেতৃবৃন্দসহ সরাইল ও আশুগঞ্জের সর্বস্তরের ওলামায়ে কেরাম, মহানগর শীর্ষস্থানীয় দলীয় নেতৃবৃন্দ, আলেম-ওলামা ও প্রচুর সংখ্যক সমর্থক ও তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।
এ সময় উপস্থিত দলীয় নেতাকর্মী ও সাধারণ জনতা অভিব্যক্তি প্রকাশ করে বলেন, সরাইল ও আশুগঞ্জবাসীর প্রাণের দাবি, আল্লামা জুনায়েদ আল হাবীব মুফতী ফজলুল হক আমিনী (রাহ.)এর হাতেগড়া আদর্শের সৈনিক, প্রতিচ্ছবি। অন্যদিকে তিনি মুফতি আমিনী (রাহ.)এর নির্বাচনী চীফ এজেন্ট এবং বর্তমানে বাতেলের বিরুদ্ধে আমিনী সাহেবের হুংকার ও কণ্ঠস্বরের প্রতিনিধিত্বকারি। যার ওয়াজ, বক্তৃতা ও আলোচনাতে মুফতী আমিনী (রাহ.)এর কথাই স্বরণ করিয়ে দেয়। এছাড়া তিনি দেশ-বিদেশে ব্যাপক প্রসিদ্ধ এবং স্থানীয় নির্বাচনী এলাকাতেও ব্যাপক জনপ্রিয় ও সুপরিচিত।
সরাইল ও আশুগঞ্জের সর্বস্তরের জনতা ও ইসলামপ্রিয় কওমি মাদরাসার আলেম ওলামা তৌহিদী জনতার এক দাবী, বিগত ১২ বছর জেল জুলুম উপেক্ষা করে এলাকার জনগণের পাশে থাকার কারণে সরাইল আশুগন্জের সকল পাড়া-মহল্লায় আল্লামা জুনায়েদ আল-হাবীবের আকাশ ছোঁয়া জনপ্রিয়তা রয়েছে। ২০ দলীয় জোট থেকে মনোনয়ন চূড়ান্ত হলে তিনি সহজেই বিজয়ী হয়ে দেশকে দুঃশাসন মুক্ত করতে ভূমিকা ও অবদান রাখতে পারবেন।