রবিবার, ০২ ডিসে ২০১৮ ০১:১২ ঘণ্টা

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মমিন মজুমদারের মাতার ইন্তেকাল, নেতৃবৃন্দের শোক

Share Button

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মমিন মজুমদারের মাতার ইন্তেকাল, নেতৃবৃন্দের শোক

সিলেট রিপোর্ট:
নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং বিগ ডিজাইন প্রিন্টিং-এর অন্যতম স্বত্তাধিকারী মমিন মজুমদারের মাতা ফাতেমা খাতুন (৯৮) ইন্তেকাল করেছেন। বার্ধক্যজনিত কারণে তিনি শনিবার (বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে) নিজ বাড়ীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে জানা গেছে। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও ৬ কন্যা সহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। এদিকে সাংবাদিক মমিন মজুমদারের মাতৃবিয়োগ নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব সহ কমিউনিটির সর্বস্তরে ব্যক্তিবর্গ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
মরহুমা ফাতেমা খাতুনের সন্তানদের মধ্যে একমাত্র মমিন মজুমদারই যুক্তরাষ্ট্র প্রবাসী এবং নিউইয়র্ক বসবাস করছেন। মমিন মজুমদার জানান, কুমিল্লা জেলার সদর উপজেলার বড়তুলা গ্রামের নিজ বাড়ীতে বসবাস করছিলেন। গত ১লা ডিসেম্বর শনিবার বিকেলে তার মা আসর নামাজের পর সন্ধ্যায় মাগরিবের নামাজ আদায়ের প্রস্তুতি নেয়ার সময় ঘরে প্রবেশকালে অকস্মিকভাবে পড়ে যান। সাথে সাথে তাকে হাসপাতালে নেয়ার পথেই তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন বলেন ধারনা করা হচ্ছে।
শোক প্রকাশ: কমিউনিটির পরিচিতমুখ, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মমিন মজুমদারের মাতা ফাতেমা খাতুনের ইন্তেকালে প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান এবং সাধারণ সম্পাদক ও টাইম টেলিভিশন-এর বার্তা সম্পাদক শিবলী চৌধুরী কায়েস গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমার বিদেহী আত্বার শান্তি কামনা করেছেন।
এছাড়াও নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ ও প্রধান সম্পাদক সৈয়দ ওয়ালিউল আলম, টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক (মার্কেটিং ও কমিউনিটি আউটরীচ) সৈয়দ ইলিয়াস খসরু, প্রেসক্লাবের সহ সভাপতি মনোয়ারুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোহাম্মদ কাজল, ইয়র্ক বাংলা সম্পাদক রশীদ আহমদ নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মমিন মজুমদারের মাতা ফাতেমা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
সাংবাদিক মমিন মজুমদারের মাতৃ বিয়োগে আরো শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ সোসাইটি ইনক’র সভাপতি কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, সাবেক সভাপতি নার্গিস আহমেদ, বৃহত্তর নোয়াখালী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হাসান মানিক ও সাধারণ সম্পাদক জাহিদ মিন্টু, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার, ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি, সভাপতি শেখ হায়দার আলী ও সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী, রায়পুর সোসাইটির সভাপতি এএসএম আমানত ও সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, বৃহত্তর কুমিল্লা সমিতি ও বৃহত্তর লাকসাম সমিতির নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com